Templates by BIGtheme NET
৫ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ , ২১ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ , ৩ রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি
Home » জাতীয় » করোনামুক্ত হলেন নৌপ্রতিমন্ত্রী

করোনামুক্ত হলেন নৌপ্রতিমন্ত্রী

প্রকাশের সময়: সেপ্টেম্বর ৩০, ২০২০, ৭:১৬ অপরাহ্ণ

করোনাভাইরাসের সংক্রমণ থেকে মুক্ত হয়েছেনভাইরাসের সংক্রমণ থেকে মুক্ত হয়েছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।

বুধবার (৩০ সেপ্টেম্বর) নৌ পরিবহন প্রতিমন্ত্রী এ তথ‌্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘১৫ সেপ্টেম্বর নমুনা পরীক্ষার ফল পজিটিভ আসে। এরপর ২২ সেপ্টেম্বর টেস্ট করালে রেজাল্ট নেগেটিভ আসে। আজকে আবারও নমুনা পরীক্ষার ফল করোনা নেগেটিভ এসেছে।’

২০০২ সালে আওয়ামী লীগের জাতীয় কাউন্সিলে উপ-কমিটির সহ-সম্পাদক নির্বাচিত হন খালিদ। ২০০৭ সালের ১২ জানুয়ারী আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার বিশেষ সহকারীর দায়িত্ব পান তিনি।

২০০৮ সালে ২৯ ডিসেম্বর নবম জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ উপজেলা) আসন থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত হন খালিদ মাহমুদ চৌধুরী। ২০১৪ সালের ৫ জানুয়ারি এবং ২০১৮ সালের ৩০ ডিসেম্বর জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের টিকিটে দিনাজপুর-২ আসন থেকে পুনরায় সংসদ সদস্য নির্বাচত হন তিনি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে মন্ত্রিসভা গঠন করেন তাতে খালিদ মাহমুদকে নৌ প্রতিমন্ত্রীর দায়িত্ব দেওয়া হয়।

খালিদ মাহমুদ এর আগে তিন দফায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেন।

খালিদ মাহমুদ চৌধুরী করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর তার সুস্থতা কামনায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ দোয়া ও মিলাদ করেছে। তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, ‘সবার দোয়া ও ভালবাসায় সুস্থ হয়েছি। আশা করি, আগামী সপ্তাহ থেকে মন্ত্রণালয়ে যেতে পারবো।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

13 − 11 =