Templates by BIGtheme NET
৪ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ , ২০ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ , ২ রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি
Home » সারাদেশ » কেরানীগঞ্জ থেকে আনসার আল ইসলামের তিন সদস্য গ্রেপ্তার

কেরানীগঞ্জ থেকে আনসার আল ইসলামের তিন সদস্য গ্রেপ্তার

প্রকাশের সময়: সেপ্টেম্বর ৩০, ২০২০, ৭:০৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : ঢাকা জেলার কেরানীগঞ্জ থেকে নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-২।

গ্রেপ্তারকৃতরা হলেন, সানোয়ার আলম ওরফে সানোয়ার ওরফে সানাউর রহমান ওরফে পল্লব ওরফে নূর আলম জনি (৩৬), শাহ আলম আব্দুল্লাহ ওরেফে আব্দুল্লাহ ওরফে একরামা (৪৩), এনামুল হক ওরফে নোবেল ওরফে সুমাব ওরফেলিটন বি (৩৮)। এ সময় তাদের কাছ থেকে উগ্রবাদী বই লিফলেট ও তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

বুধবার র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া )আবদুল্লাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করেছেন । তিনি বলেন, গ্রেপ্তারকৃতরা আনসার-আল ইসলামের সক্রিয় সদস্য।

এরআগে চলতি মাসের ১০ ও ১৬ তারিখে আনসার আল ইসলামের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছিল র‌্যাব। তারা হলেন, অমিত হোসাইন ওরফে অ্যাকশন ওয়ার, আল আমিন ওরফে তারিক, শিহাব উদ্দিন ও মানিকুজ্জামান ওরফে সাইকেল ম্যান, আবু সায়েম ওরফে সিফাত।

এদের দেয়া তথ্যের ভিত্তিতেই মঙ্গলবার কেরানীগঞ্জ বাদশান মোড় এলাকা থেকে তিন জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা র‌্যাবকে জানিয়েছে, তারা দুই মাস আগে বাড়ি থেকে বরে হয়। তারা প্রত্যেকে মাসিক ভিত্তিতে সংগঠনের জন্য চাঁদা সংগ্রহ করতেন। এমন কি তারা দেশের বিভিন্ন এলাকায় লিফলেট বিতণের কাজে কাজে নিয়োজিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

one × one =