Templates by BIGtheme NET
৬ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ , ২২ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ , ৪ রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি
Home » বিনোদন » মাদক-সংক্রান্ত হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিন ছিলেন দীপিকা

মাদক-সংক্রান্ত হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিন ছিলেন দীপিকা

প্রকাশের সময়: সেপ্টেম্বর ২৬, ২০২০, ১০:৪২ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্কঃ

যে হোয়াটসঅ্যাপ গ্রুপের সূত্র ধরে বলিউডে চার অভিনেত্রীকে সমন পাঠানো হয়েছে তার অ্যাডমিন ছিলেন দীপিকা পাড়ুকোন। খোদ অভিনেত্রীর ম্যানেজার কারিশমা প্রকাশ ভারতের নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) কাছে এ তথ্য স্বীকার করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ এক সূত্রের বরাত দিয়ে জানায়, মাদক-সংক্রান্ত হোয়াটসঅ্যাপ চ্যাটের যে তথ্য প্রকাশ পেয়েছে তাতে কারিশমা প্রকাশ, জয়া সাহা ও দীপিকার নাম রয়েছে। আর ওই হোয়াটসঅ্যাপ গ্রুপের মাদক-সংক্রান্ত চ্যাটগুলো ছিল ২০১৭ সালের।

কিছুদিন আগে দীপিকার সঙ্গে কারিশমা প্রকাশের মাদক-সংক্রান্ত হোয়াটসঅ্যাপ প্রকাশ্যে আসে। যেখানে দীপিকাকে ‘হাশ’ (মাদক) আছে কি-না জিজ্ঞাসা করতে দেখা গেছে। উত্তরে কারিশমা জানান, তার বাড়িতে আছে, তবে তিনি এই মুহূর্তে বান্দ্রায় রয়েছেন। তবে তিনি চাইলে অমিতকে এনে দিতে বলতে পারেন। কারিশমার কথার জবাবে দীপিকা সম্মতি জানান। পাশাপাশি, জয়া সাহার সঙ্গে শ্রদ্ধা কাপুরের যে চ্যাট প্রকাশ্যে এসেছে, তাতে শ্রদ্ধাকে সিবিডি অয়েল চাইতে দেখা গেছে।

ওই চ্যাটে দেখা যায়, ‘ডি’ এবং ‘কে’ নামে দুই ব্যক্তির মধ্যে মাদক প্রসঙ্গে একাধিকবার কথা চালাচালি হয়েছে। কখনও ‘ডি’ ‘কে’-কে গাঁজা আছে কি না জিজ্ঞাসা করছেন। আবার কখনও ‘কে’ ‘ডি’কে গাঁজার খোঁজ দিচ্ছেন।

বলিউডের একাংশের দাবি, এই ‘ডি’ হলেন দীপিকা। আর ‘কে’ দীপিকার ম্যানেজার কারিশমা প্রকাশ।

সূত্রের বরাত দিয়ে জি নিউজ বলছে, রকুল ২০১৮ সালে মাদক সংক্রান্ত বিষয়ে রিয়া চক্রবর্তীর সঙ্গে কথোপকথনের বিষয়টি স্বীকার করে নিয়েছেন। ওই কথাবার্তা রকুলের বাড়িতেই হয়েছিল। তবে রকুলপ্রীত সিং নিজে কখনো মাদক সেবন করেননি বলেই এনসিবিকে জানিয়েছেন।

মাদককাণ্ডের সূত্র ধরে দীপিকাকে তলব করেছে এনসিবি)। আগামীকাল শনিবার তাকে জেরা করা হবে। শুধু দীপিকাই নন, এদিন একইসঙ্গে জেরা করা হবে সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুরকেও।

এনসিবির তলবে সারা আলি খানের পর বৃহস্পতিবার মধ্যরাতে গোয়া থেকে মুম্বাই ফিরেছেন দীপিকা পাড়ুকোনও। সঙ্গে ছিলেন তার স্বামী রণবীর সিংহ।

শোনা গিয়েছিল, শনিবার দীপিকার জিজ্ঞাসাবাদের সময় উপস্থিত থাকতে চেয়ে আবেদন জানিয়েছিলেন রণবীর সিং। কারণ দীপিকার বারবার প্যানিক অ্যাটাক হচ্ছে। পরে আবার জানা যায় এমন কোনো আবেদন এনসিবির কাছে জমা পড়েনি।

বলিউড সূত্র জানিয়েছে, দীপিকার জন্য ১২ সদস্যের লিগ্যাল টিমের সঙ্গে দফায় দফায় আলাপ-আলোচনা চালিয়ে যাচ্ছেন রণবীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

three × five =