Templates by BIGtheme NET
৯ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ , ২৫ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ , ৭ রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি
Home » সারাদেশ » এমসি কলেজে ধর্ষণ ঘটনায় ৬ জনের নামে মামলা

এমসি কলেজে ধর্ষণ ঘটনায় ৬ জনের নামে মামলা

প্রকাশের সময়: সেপ্টেম্বর ২৬, ২০২০, ১১:৩৪ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, সিলেট

সিলেটের ঐতিহ্যবাহী মুরারিচাঁদ (এমসি) কলেজের ছাত্রাবাসে গতরাতে ধর্ষণের ঘটনায় ছয় জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করে মামলা দায়ের হয়েছে। নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছে এদের চার জন কলেজের শিক্ষার্থী এবং দুই জন বহিরাগত।

গতকাল শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

পুলিশের সূত্রে জানা যায়, গতকাল রাত ৮টার দিকে ওই তরুণী তার স্বামীর সঙ্গে কলেজ ক্যাম্পাসে ঘুরতে আসলে কয়েকজন যুবক তাদেরকে ভয় দেখিয়ে কলেজের ছাত্রাবাসে নিয়ে যান। সেখানে স্বামীকে বেঁধে রেখে তরুণীকে কয়েকজন মিলে ধর্ষণ করেন।

এ ঘটনায় জড়িতরা ওই কলেজের শিক্ষার্থী এবং ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত বলে প্রাথমিকভাবে জানা যায়। পুলিশ ধর্ষকদের পরিচয় অনুসন্ধানে এখনো কাজ করছেন বলে জানান কর্মকর্তারা।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপকমিশনার জ্যোতির্ময় সরকার গতরাতে বলেন, ‘খবর পেয়ে ধর্ষণের শিকার ওই তরুণী ও তার স্বামীকে উদ্ধার করা হয়েছে। তরুণীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।’

তিনি জানান, এ ঘটনায় জড়িতদের পরিচয় নিশ্চিত করতে কাজ করছে পুলিশ।

তিনি আরও বলেন, ‘ছয় জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও কয়েকজনের নামে মামলা দায়ের করেছেন ধর্ষণের শিকার তরুণীর স্বামী। আসামিরা পলাতক আছে। তাদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।’

সূত্র: ডেইলি স্টার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

six − 2 =