Templates by BIGtheme NET
৯ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ , ২৫ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ , ৭ রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি
Home » বিনোদন » মাদক কেলেঙ্কারির তদন্তে জিজ্ঞাসাবাদের সময় দীপিকার পাশে থাকতে চান রণবীর সিং

মাদক কেলেঙ্কারির তদন্তে জিজ্ঞাসাবাদের সময় দীপিকার পাশে থাকতে চান রণবীর সিং

প্রকাশের সময়: সেপ্টেম্বর ২৫, ২০২০, ৮:৩৫ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক :  মাদক কেলেঙ্কারির তদন্তে জিজ্ঞাসাবাদের জন্য ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) জেরা করবে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে। জেরার সময স্ত্রী দীপিকা পাড়ুকোনের পাশে থাকতে চান স্বামী রণবীর সিং।

এনসিবি-র কাছে এ বিষয়ে একটি লিখিত আবেদনও জানিয়েছেন বলিউড অভিনেতা ও দীপিকার স্বামী রণবীর।

আবেদনে এই বলিউড নায়ক বলেন, দীপিকা মাঝে মাঝেই অ্যাংজাইটিতে ভোগেন। পরিস্থিতি বিশেষে ঘন ঘন প্যানিক অ্যাটাকও হয় তার। সেইজন্যই তিনি জেরার সময স্ত্রী-র পাশে থাকতে চান।

বৃহস্পতিবার মধ্যরাতে যখন দীপিকা মুম্বই ফেরেন, তখনও তার পাশেই ছিলেন রণবীর। বিমানবন্দর থেকে বের হওয়ার সময়েও স্ত্রীর হাত শক্ত মুঠোয় ধরে রেখেছিলেন তিনি। ফলে জেরার সময়েও তার দীপিকার সঙ্গে হাজির থাকার আবেদন অপ্রত্যাশিত নয়, কিন্তু ‘তাৎপর্যপূর্ণ’।

তবে এনসিবি এখনও রণবীরের আবেদনের কোনও উত্তর দেয়নি।

এদিকে, অনেকে মনে করছেন, নরেন্দ্র মোদী সরকারের কৃষি বিলের বিরুদ্ধে দেশ জুড়ে কৃষক বিক্ষোভের ঘোষিত কর্মসূচি থেকে নজর ঘোরাতেই বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মাদক মামলায় জড়ানো হচ্ছে।

প্রসঙ্গত, জানুয়ারিতে জেএনইউতে ছাত্রদের একাংশের উপর হামলার প্রতিবাদে সেখানে গিয়ে শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছিলেন দীপিকা। তখন থেকেই বিজেপি তার ‘ঘোষিত বিরোধী’। পাশাপাশি, এক সাক্ষাৎকারে দীপিকা সরাসরি জানিয়েছিলেন, তিনি রাহুল গাঁন্ধীকে দেশের প্রধানমন্ত্রীর হিসেবে দেখতে চান। সেই কারণে এই তলব ‘রাজনৈতিক’ কিনা, তা নিয়েও প্রশ্ন তোলা হচ্ছে।

সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় মাদক সংশ্লিষ্টতায় বলিউডের একের পর এক তারকার নাম উঠে আসছে।

শেষ পর্যন্ত মাদক কেলেঙ্কারির তদন্তে বলিউডের সমকালীন শীর্ষ তারকা দীপিকা পাড়ুকোনকে তলব করল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। শুধু দীপিকা নন, একই অভিযোগে ডাকা হয়েছে বলিউডের তরুণ অভিনেত্রী সারা আলী খান ও শ্রদ্ধা কাপুরকেও। আগেই ডাকা হয়েছে বলিউডের আরেক অভিনেত্রী রাকুল প্রীত সিংকে।

তিন দিনের মধ্যে ওই চার অভিনেত্রীকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর কার্যালয়ে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

4 × 2 =