Templates by BIGtheme NET
৬ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ , ২২ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ , ৪ রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি
Home » খেলাধূলা » জন লুইসকে ব্যাটিং পরামর্শক হিসেবে বিবেচনা করছে বিসিবি

জন লুইসকে ব্যাটিং পরামর্শক হিসেবে বিবেচনা করছে বিসিবি

প্রকাশের সময়: সেপ্টেম্বর ২৫, ২০২০, ৮:২৯ অপরাহ্ণ

ইংল্যান্ডের জন লুইসকে টাইগারদের ব্যাটিং পরামর্শক ভূমিকায় নিয়োগ দেওয়ার ব্যাপারে বিবেচনা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বৃহস্পতিবার (২৫ সেপ্টেম্বর) ক্রিকেট ভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজের প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে।

ব্যক্তিগত কারণে ক্রেইগ ম্যাকমিলান ছুটিতে থাকায় বাংলাদেশকে এখন অনুশীলন করতে হচ্ছে ব্যাটিং পরামর্শক ছাড়ায়। যার কারণে লুইসকে নিয়ে শ্রীলঙ্কা সফরে যাওয়ার চিন্তা করছে বিসিবি। এই পদের জন্য বিসিবির সঙ্গে এক সাক্ষাৎকারে বসতে ঢাকায় আসারও কথা রয়েছে তার।

টাইগারদের ব্যাটিং পরামর্শক হিসেবে ২ বছর কাজ করার পর পারিবারিক কারণে নেইল ম্যাকেঞ্জি চাকরি থেকে পদত্যাগ করায় ম্যাকমিলানকে লঙ্কা সফরের জন্য নিয়োগ দেয় বিসিবি। ৪৪ বছর বয়সী সাবেক দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান অধিকাংশ সময় বাংলাদেশের টেস্ট স্কোয়াডের ব্যাটিং পরামর্শক হিসেবে কাজ করেছেন। তবে তার সময়ে টাইগাররা কেবল ভারত সফরেই গিয়েছিল।

লঙ্কানদের বিপক্ষে সিরিজকে সামনে রেখে ছুটি থেকে বাংলাদেশে ফেরার কথা থাকলেও পিতার মৃত্যুর কারণে তা বাতিল করেন ম্যাকমিলান। যার কারণে বিকল্প ব্যবস্থার কথা ভাবতে হচ্ছে বিসিবিকে। তারা জোন্সকে ডেকেছেন, যিনি ইতোমধ্যে আগ্রহ প্রকাশ করেছেন এই পদের জন্য।

বিসিবির ক্রিকেট অপারেশেন চেয়ারম্যান আকরাম খান ক্রিকবাজকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ব্যাটিং পরামর্শক পদের জন্য আমরা তার (লুইস) সঙ্গে আলোচনা করছি।

এছাড়াও এই সময়ে আরও কয়েকজন প্রার্থীর সঙ্গে আলোচনা করার কথাও জানান তিনি। তবে তাদের নাম প্রকাশ করেননি।

বিসিবি ইতোমধ্যে এক ফর্ম্যাটে ব্যাটিং পরামর্শক রাখার সিদ্ধান্ত নিয়েছে। আর সেই পদে যোগ দিতে পারেন ডারহামের সাবেক প্রধান কোচ লুইস। উপমহাদেশে কাজ করারও অভিজ্ঞতা আছে তার। এর আগে শ্রীলঙ্কার ব্যাটিং পরামর্শক হিসেবেও কাজ করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

eight − one =