Templates by BIGtheme NET
৪ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ , ২০ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ , ২ রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি
Home » খেলাধূলা » মুশফিক বোলার!

মুশফিক বোলার!

প্রকাশের সময়: সেপ্টেম্বর ২২, ২০২০, ৮:৩৫ অপরাহ্ণ

ক্রীড়া প্রতিবেদক

করোনার কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর শ্রীলঙ্কা সফর দিয়ে ক্রিকেটে ফেরার কথা ছিল বাংলাদেশ ক্রিকেট দলের। তবে দুই বোর্ডের বিপরীতমুখী অবস্থানের কারণে এ সফর নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা। সফর অনিশ্চিত হলেও পুরোদমে অনুশীলনে নেমে পড়েছে টাইগার ক্রিকেটাররা।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) অনুশীলনের এক পর্যায়ে বল হাতে তুলে নেন মুশফিক-সাদমানদের মতো ব্যাটসম্যানরা। তারা বোলিং করছেন তাসকিন-তাইজুলদের বিপক্ষে। মঙ্গলবারের এ অনুশীলনে বোলাররা ব্যাটিং করেছেন, ব্যাটসম্যানরা করেছেন বোলিং। মিরপুরের হোম অব ক্রিকেট যেন উলটো নিয়মে চলেছে এ দিন।

রবিবার ২৭ ক্রিকেটারকে ডাকা হয় বায়ো বাবল প্রটোকলে। তাই হোটেল আর মাঠ ছাড়া কোথাও যাওয়ার অনুমতি নেই তাদের। তাতে তো আর অনুশীলন বন্ধ করা যাবে না। সূচি অনুযায়ী আজ মঙ্গলবার দুপুর ২ টায় টিম বাস হাজির শের ই বাংলা স্টেডিয়ামে। এরপর নিয়ম অনুযায়ী রানিং, ব্যাটিং, বোলিং, ফিল্ডিং করেন ক্রিকেটাররা।

সবই ঠিক আছে তবে চলছিল উল্টো। মুশফিক-সাদমানদের দেখা গেছে বোলার হিসেবে আর তাসকিন, তাইজুল তথা টেল এন্ডারদের দেখা গেছে ব্যাটিং করতে।

মুশফিকের সঙ্গে বোলিং করেন সাদমান ইসলাম, ইমরুল কায়েসরা। তামিম অবশ্য আম্পায়ারের দায়িত্ব পালন করেছেন। অন্যদিকে টেস্ট অধিনায়ক মুমিনুল হোক ব্যস্ত রায়ান কুকের সঙ্গে ক্যাচ প্র্যাকটিসে। সবাই মিলে আবার খানিক ক্ষণ মেতেছিলেন ফুটবল নিয়ে।

এসব অবশ্য শ্রীলঙ্কা সফরকে ঘিরেই। যদিও তারা কিছু জানায়নি সফর নিয়ে তাই ২৫ তারিখে অনুশীলনের সমাপ্তির কথা থাকলেও বাড়তে পারে সময়সীমা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

fourteen + 12 =