Templates by BIGtheme NET
৪ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ , ২০ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ , ২ রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি
Home » আন্তর্জাতিক » করোনা পজেটিভ বলে প্রেমিকার সঙ্গে লাপাত্তা

করোনা পজেটিভ বলে প্রেমিকার সঙ্গে লাপাত্তা

প্রকাশের সময়: সেপ্টেম্বর ২২, ২০২০, ৭:১৮ অপরাহ্ণ

করোনা হয়েছে, বাঁচবেন না, তাই মরতে যাচ্ছেন- এই কথা বলে ঘর থেকে বেড়িয়ে প্রেমিকার সঙ্গে থাকতে শুরু করেন স্বামী। কিন্তু স্ত্রী তো তা আর জানতেন না, তাই স্বামীর খোঁজে পুলিশকে বিষয়টি জানান স্ত্রী। তদন্ত শেষে জানা যায় করোনার নাটক করে বাড়ি থেকে পালিয়ে প্রেমিকার সাথে বসবাস করছেন ওই নারীর স্বামী। এ ঘটনা ঘটেছে ভারতের মহারাষ্ট্রে। ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিন এই খবর জানায়।

জানা যায়, গত ২১ জুলাই ওই যুবক স্ত্রীকে জানায় তার করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। তাই আর সে বাঁচতে চায় না। সে কারণে বাড়ি ছেড়ে বেরিয়ে যাচ্ছে। বাড়ি থেকে বেড়ানোর পরই মোবাইল বন্ধ পাওয়া যায় ওই যুবকের। এমনকি পরের দিন ওই যুবকের মোটর বাইক, মানিব্যাগ, হেলমেট, বাইকের চাবি খুঁজে পাওয়া যায়। এরপরই স্ত্রী থানায় নিখোঁজ ডায়েরি করেন।

পুলিশ তদন্ত করে জানতে পারে ওই যুবকের করোনা হয়নি। এদিকে মোবাইল অফ থাকায় ওই যুবকের লোকেশন ট্র্যাক করাও সম্ভব হচ্ছিল না। তবে গত সপ্তাহে আচমকাই বেশ কিছুক্ষণের জন্য তার মোবাইল অন করে। এরপর পুলিশ যুবকের টাওয়ার লোকেশন ট্র্যাক করে অভিযান চালায়। এরপর জানা যায় ওই যুবক পরিচয় বদলে একটি ভাড়াবাড়িতে প্রেমিকার সঙ্গে বসবাস করছে। পুলিশ আটক করে ওই যুবককে আবার তার স্ত্রীর কাছে ফিরিয়ে দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

13 + four =