Templates by BIGtheme NET
৪ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ , ২০ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ , ২ রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি
Home » বিনোদন » ১৫ দিনেই শেষ শুটিং
করোনাকালেই যেভাবে তৈরি হলো জয়ার নতুন সিনেমা

১৫ দিনেই শেষ শুটিং
করোনাকালেই যেভাবে তৈরি হলো জয়ার নতুন সিনেমা

প্রকাশের সময়: সেপ্টেম্বর ২১, ২০২০, ৮:৫৭ অপরাহ্ণ

করোনার দাপটে গত ৬ মাস ধরে বন্ধ রয়েছে বিনোদন জগতের সকল ধরনের কার্যক্রম। তবে ভাইরাসটিকে হার মানিয়ে এরই মধ্যে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে বাংলাদেশের জনপ্রিয় অভেনেত্রী জয়া আহসানের নতুন সিনেমাটি।

গত ২০ সেপ্টেম্বর রাতে ফেসবুকের এক স্ট্যাটাসে নতুন এই ছবিতে কাজের অভিজ্ঞতা শেয়ার করেছেন জয়া। যদিও স্ট্যাটাসে ছবির নাম ও বিস্তারিত কিছুই উল্লেখ করেননি তিনি। শুধু শুটিংয়ের কয়েকটা ছবি দিয়ে লিখেন, ‘বেশি বলা বারণ। আমার আগামী ছবির আগমনী বার্তা এটুকুই।’

এদিকে করোনাকালে শুটিংয়ের অভিজ্ঞতা জানতে চাইলে মুঠোফোনে জয়া আহসান বলেন, এই ছবির শুটিং করতে গিয়ে করোনা কোনো প্রভাব ফেলতে পারেনি। মাত্র ১০ জন শিল্পী আর কলাকুশলী নিয়ে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ১৫ দিনেই শেষ হয়েছে এর শুটিং। শুটিংয়ের আগে স্পটবয় থেকে শুরু করে গাড়ির ড্রাইভারসহ প্রত্যেকের দুবার করে কোভিড পরীক্ষা করা হয়েছিল। আর এভাবেই শেষ হয় ছবিটির কাজ।

জানা গেছে, নাম ঠিক না হওয়া এ ছবির কাজটি জয়া করেছেন গত জুন মাসে। লকডাউনের ঘরবন্দী দিনগুলোতে প্রথমে শর্টফিল্মের পরিকল্পনা থাকলেও কাজ করতে গিয়ে সেটা বিস্তৃত হয়ে ফিচার ফিল্মে রূপ নিয়েছে।

উল্লেখ্য, এটি তৈরি করেছেন নির্মাতা পিপলু আর খান। যিনি এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ‘হাসিনা: আ ডটার’স টেল’ নির্মাণ করেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

11 − 7 =