Templates by BIGtheme NET
৯ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ , ২৫ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ , ৭ রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি
Home » খেলাধূলা » স্কিল ট্রেনিং ক্যাম্পের জন্য টাইগার স্কোয়াড ঘোষণা

স্কিল ট্রেনিং ক্যাম্পের জন্য টাইগার স্কোয়াড ঘোষণা

প্রকাশের সময়: সেপ্টেম্বর ১৯, ২০২০, ৮:৪৯ অপরাহ্ণ

আগামীকাল (রোববার) থেকে মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হচ্ছে জাতীয় দলের ক্রিকেটারদের স্কিল ট্রেনিং ক্যাম্প। এই লক্ষ্যে ২৭ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। দলের সকল সদস্যকেই বিসিবি প্রস্তুতকৃত জৈব সুরক্ষিত বলয়ের মধ্য দিয়ে চলাচলের নির্দেশ দেওয়া হয়েছে।

শনিবার (১৯ সেপ্টম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এখবর জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি।

বিসিবির পাঠানো ২৭ ক্রিকেটারের তালিকায় আছেন; মুমিনুল হক, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাদমান ইসলাম, লিটন কুমার দাস, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, তাইজুল ইসলাম, মোহাম্মদ আল আমিন হোসেন, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, ইমরুল কায়েস, তাসকিন আহমেদ, নুরুল হাসান সোহান, শফিউল ইসলাম, ইয়াসির আলী চৌধুরী, নাইম হাসান, আবু জাইদ চৌধুরী রাহি, ইবাদত হোসেন, সৈয়দ খালেদ আহমেদ, নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন, হাসান মাহমুদ, সাইফউদ্দীন, সাইফ হাসান।

রোববার (২০ সেপ্টেম্বর) সকাল ১১ টা ৩০ মিনিটে হোটেল সোনারগাঁওয়ে চেক ইন করবে টাইগার কন্টিনজেন্ট। আর প্রথম দিনের স্কিল অনুশীলন শুরু হবে দুপুর ২টা ৪৫ মিনিটে, চলবে বিকেল ৫টা অবধি।

২৪ অক্টোবর থেকে বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের টেস্ট সামনে রেখে সফরকারী টাইগারদের কোয়ারেন্টাইন ইস্যুতে প্রায় এক সপ্তাহ যাবৎ বিভিন্ন মহলের সঙ্গে সভা করছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড। স্বাস্থ্য মন্ত্রণালয়, ন্যাশনাল অপারেশন সেন্টার ফর প্রিভেনশন অব কোভিড-১৯ আউটব্রেক; কার সঙ্গে সভা করেনি? কিন্তু গতকাল পর্যন্ত সফর নিয়ে লঙ্কান ক্রিকেট বোর্ড থেকে কোন সিদ্ধান্ত পায়নি টাইগার প্রশাসন।

তবে আজ দুপুরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন জানালেন, সিরিজটি নিয়ে তারা লঙ্কান বোর্ড থেকে ইতিবাচক সাড়া পেয়েছেন। যদিও এ বিষয়ে তারা এখনো বিসিবিকে বিশদ কিছু্ই জানায়নি। তবে সফরকারী দলের বোর্ড আশা করছে আগামী দু’এক দিনের মধ্যেই তারা এ বিষয়ে স্বাগতিক বোর্ড থেকে স্ববিস্তারে জানতে পারবে। কিন্তু তারপরেও পূর্ব পরিকল্পনা অনুযায়ী সব ধরণের প্রস্তুতি নিয়ে রাখছে টাইগার ক্রিকেট প্রশাসন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

5 × three =