Templates by BIGtheme NET
১৫ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ , ৩০ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ , ১২ সফর, ১৪৪২ হিজরি
Home » রাজধানী » শাহজালালে এক কেজি গোল্ড প্লেটসহ সৌদি প্রবাসী আটক

শাহজালালে এক কেজি গোল্ড প্লেটসহ সৌদি প্রবাসী আটক

প্রকাশের সময়: সেপ্টেম্বর ১৩, ২০২০, ৬:৩৮ অপরাহ্ণ

প্রায় ৬০ লাখ টাকা দামের এক কেজি গোল্ড প্লেটসহ এক সৌদি আরব প্রবাসীকে আটক করেছে ঢাকা কাস্টম হাউস। ইলেকট্রিক হট প্লেটের মধ্যে বিশেষ কৌশলে লুকিয়ে গোল্ড প্লেট আনতে গিয়ে ধরা পড়েছেন প্রবাসী খোরশেদ আলম। রবিবার (১৩ সেপ্টেম্বর) সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন এই যাত্রী।

ঢাকা কাস্টম হাউসের সহকারী কমিশনার মো. সোলাইমান হোসেন বলেন,‘গোপন সংবাদের ভিত্তিতে কাস্টম হাউসের বি. শিফট ও প্রিভেন্টিভ টিমের সদস্যরা বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান করেন। গ্রিন চ্যানেলে নজরদারি ও তল্লাশির একপর্যায়ে বিকাল সাড়ে তিনটার দিকে জেদ্দা থেকে আগত সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের ফ্লাইটে আসা যাত্রী খোরশেদ আলমকে চ্যালেঞ্জ করা হয়। তার সঙ্গে থাকা ব্যাগ স্ক্যানিং করলে ব্যাগের ভেতরে থাকা ইলেকট্রিক হট প্লেটের মধ্যে বিশেষ কৌশলে লুকায়িত অবস্থায় একটি গোল্ড প্লেট পাওয়া যায়, যার ওজন এক কেজি এবং আনুমানিক বাজার মূল্য প্রায় ৬০ লাখ টাকা।

দুই বছর পর দেশে আসলেও চোরাচালানে জড়িত হওয়ায় তাকে পুলিশে সোপর্দ করছে কাস্টম। আটক স্বসোনার বিষয়ে কাস্টমস আইনে ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান মো. সোলাইমান হোসেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

16 + 13 =