Templates by BIGtheme NET
১২ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ , ২৭ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ , ৯ সফর, ১৪৪২ হিজরি
Home » বিবিধ » অনলাইনে ক্লাস চলাকালীন ডাকাতদের হামলা দেখল গোটা ক্লাস ও শিক্ষক! (ভিডিও)

অনলাইনে ক্লাস চলাকালীন ডাকাতদের হামলা দেখল গোটা ক্লাস ও শিক্ষক! (ভিডিও)

প্রকাশের সময়: সেপ্টেম্বর ১০, ২০২০, ১২:০২ অপরাহ্ণ

অনলাইন ডেস্কঃ

অনলাইনে ক্লাস চলার সময় এক ছাত্রীর বাড়িতে হামলা চালালো একদল ডাকাত। আর লাইভ ডাকাতি দেখল গোটা ক্লাস ও টিচার। অবাক করা ঘটনাটি ঘটেছে দক্ষিণ আমেরিকার ইকুয়েডরের আমবাটো শহরে।

গত শুক্রবার (৪ সেপ্টেম্বর) একটি স্কুলের ইংরেজির ক্লাস চলছিল অনলইনে। জুম অ্যাপের মাধ্যমে শিক্ষকসহ মোট ২৫ জন ছিলেন সেই অনলাইন ক্লাসে। হঠাৎ দেখা যায়, একটি স্ক্রিনে মারিয়া নামের এক ছাত্রী মুখ ঘুরিয়ে পিছনের দিকে দেখছে। তার ঘরে তখন মুখ ঢেকে কয়েকজন ঢুকে পড়ে ডাকাতি শুরু করেছে।
দামি জিনিস, টাকা যা আছে সব দিয়ে দেওয়ার জন্য ভয় দেখাতে থাকে ডাকাতরা। অন্য পড়ুয়ারা তখন শিক্ষকের দৃষ্টি আকর্ষণ করে। তারাও এক প্রকার হতভম্ভ হয়ে যান। ডাকাতরা বুঝতেই পারেনি অনলাইন ক্লাসে তাদের দেখছে আরও ২৬ জন মানুষ।

ওই অনলাইন ক্লাসের ভিডিও ইতিমধ্যেই গোটা বিশ্ব জুড়ে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, কিছুক্ষণ পরেই বুঝতে পেরে ডাকাতরা ল্যাপটপের স্ক্রিনটি নামিয়ে দেয়। ফলে আর কিছুই দেখা যায়নি। কিন্তু ততক্ষণে অন্যরা বুঝে গেছে, ওই ছাত্রীর ঘরে কী ঘটছে। ওই ছাত্রীর বাড়ির ঠিকানা খুঁজে পুলিশকে খবরও দেওয়া হয়।

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলে পৌঁছনোর আগেই দুষ্কৃতীরা একটি গাড়িতে করে পালিয়ে যায়। তবে পুলিশ তল্লাশি চালিয়ে তাদের ধরে ফেলে। দুষ্কৃতীদের কাছ থেকে উদ্ধার হয় খোয়া যাওয়া নগদ চার হাজার ডলার দু’টি বন্দুক, একটি ধারালো অস্ত্র, দু’টি মোবাইল ফোন, একটি ল্যাপটপ। চার দুষ্কৃতীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

17 − 1 =