Templates by BIGtheme NET
১১ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ , ২৬ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ , ৮ সফর, ১৪৪২ হিজরি
Home » বিনোদন » প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় করবেন জাহিদ হাসান

প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় করবেন জাহিদ হাসান

প্রকাশের সময়: আগস্ট ৮, ২০২০, ৩:১২ অপরাহ্ণ

বিনোদন ডেস্কঃ

টিভি ও চলচ্চিত্রের নন্দিত অভিনেতা জাহিদ হাসান। যিনি কয়েক যুগ ধরে নান্দনিক অভিনয়ে মুগ্ধতা ছড়িয়ে যাচ্ছেন। দীর্ঘ ক্যারিয়ারে কাজ করেছেন অসংখ্য নাটক ও সিনেমায়। এবার প্রথমবারের মত ওয়েব সিরিজে কাজ করতে যাচ্ছেন নন্দিত এই অভিনেতা। ওয়েব সিরিজটির নাম ‘মাফিয়া’। এটি পরিচালনা করবেন ঢাকাই সিনেমার ড্যাশিং ডিরেক্টর শাহীন সুমন।

অভিনেতা এবং নির্মাতা এই দুজনেরই এটি প্রথম ওয়েব সিরিজ এবং একসঙ্গে কাজ। আন্ডারওয়ার্ল্ডের দুর্ধর্ষ ব্যক্তিদের রহস্যময় জীবনযাপনের চিত্র ফুটে উঠবে এখানে। থাকবে প্রেম, বিশ্বাসঘাতকতা, নিষ্ঠুরতায় মোড়ানো ভালোবাসা, ক্ষমতার মোহ, প্রতারণার গল্প।

সিরিজটি হতে যাচ্ছে তারকাবহুল। এখানে আরও অনেকেই থাকবেন বলে জানা যায়। সিরিজটিতে গুরুত্বপূর্ণ এক চরিত্রে অভিনয় করবেন নন্দিত অভিনেতা জাহিদ হাসান। গতকাল শুক্রবার (৭ আগস্ট) এই অভিনেতার সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি হয়েছে বলে জানালেন পরিচালক শাহীন।

তিনি বলেন, ‘জাহিদ হাসান আমাদের দেশের অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেতা। তিনি গুণী মানুষ। তার অভিনয় গুণে তিনি আলোকিত করে রেখেছেন আমাদের অভিনয়ের আঙিনা। আমার নতুন জার্নিতে তাকে পাওয়াটা অবশ্যই দারুণ কিছু। জাহিদ হাসানের চরিত্রের নাম ননী ভাই। খুবই শক্তিশালী একটি চরিত্র। দর্শকের মনে দাগ কাটবে চরিত্রটি।’

শাহীন সুমন আরও জানান, দেলোয়ার হোসেন দিলের চিত্রনাট্যে ‘মাফিয়া’ নির্মিত হবে ১৫০ পর্বে। ১১ আগস্ট থেকে শুটিং শুরু হবে নারায়ণগঞ্জে। এছাড়াও ঢাকা ও কক্সবাজারে এ ছবির দৃশ্যায়ন হবে। একসঙ্গে তিন ক্যামেরা দিয়ে চলবে কাজ।

সেলিম খানের শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মিত এ ওয়েব সিরিজটি মুক্তি পাবে প্রতিষ্ঠানটির চ্যানেল ভয়েস টিভির ইউটিউব, ফেসবুক ও ওয়েব পোর্টালে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

four × five =