Templates by BIGtheme NET
১৯ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ , ২ জুন, ২০২০ ইং , ৯ শাওয়াল, ১৪৪১ হিজরী
Home » ব্রেকিং নিউজ » আওয়ামী লীগ সব দুর্যোগে দেশের মানুষের পাশে আছে : পলক

আওয়ামী লীগ সব দুর্যোগে দেশের মানুষের পাশে আছে : পলক

প্রকাশের সময়: মে ২৩, ২০২০, ৫:২৫ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, সব দুর্যোগে দেশের মানুষের পাশে আছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার।

শনিবার (২৩ মে) নাটোরের সিংড়া উপজেলা পরিষদ হলরুমে সিংড়া পৌরসভার ৫৮ মসজিদের সভাপতি-সম্পাদকের মাঝে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা বিতরণকালে এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

তিনি বলেন, চলমান করোনাভাইরাস দুর্যোগের মধ্যে মানুষের দুর্ভোগ আরও বাড়িয়ে দিয়েছে ঘূর্ণিঝড় আম্ফান। এ অবস্থায় প্রতি মুহূর্তে দেশের সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ করে প্রয়োজনীয় নির্দেশনা দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় অনেকখানি সক্ষমতা অর্জন করেছি বলেই যেকোনো দুর্যোগ কাটিয়ে উঠতে সক্ষম হই আমরা। দুর্যোগে দেশের গরিব-দুঃখী ও অসহায় মানুষ যেন খাদ্য সংকটে না থাকেন সেজন্য প্রতিনিয়ত মানবিক সহায়তা কার্যক্রম পরিচালিত হচ্ছে।

প্রতিমন্ত্রী পলক বলেন, বিশ্ব এখন করোনা মহামারিতে আক্রান্ত। এই পরিস্থিতিতে কে কোন দলের তা দেখার সময় নেই। এখন মানুষ আক্রান্ত, মানবতা আক্রান্ত। এখন মানুষের জন্য কিছু করে দৃষ্টান্ত স্থাপনের সময়।

জুনাইদ আহমেদ পলক বলেন, আওয়ামী লীগ সরকারের মতো অতীতের কোনো সরকার দেশের আলেম সমাজ, মসজিদ, ইমাম ও মুয়াজ্জিনদের কথা ভাবেনি। করোনা দুর্যোগের শুরু থেকে এখন পর্যন্ত আলেম সমাজের জন্য মাদরাসাগুলোতে নগদ অর্থ বরাদ্দ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মসজিদগুলোর ইমাম-মুয়াজ্জিনদের জন্যও বরাদ্দ রেখেছেন প্রধানমন্ত্রী; যা আমরা আজ বিতরণ করছি। সবসময় দেশে সম্প্রীতি বজায় রাখার স্বার্থে কাজ করে আওয়ামী লীগ সরকার।

এ সময় উপস্থিত ছিলেন- সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন বানু, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, ইসলামিক ফাউন্ডেশনের উপজেলা সুপারভাইজার মো. হাসানুজ্জামান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

two × three =