Templates by BIGtheme NET
২৩ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ , ৬ জুন, ২০২০ ইং , ১৩ শাওয়াল, ১৪৪১ হিজরী
Home » ব্রেকিং নিউজ » গাজীপুরের টঙ্গীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

গাজীপুরের টঙ্গীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

প্রকাশের সময়: মে ২৩, ২০২০, ১১:০৭ পূর্বাহ্ণ

গাজীপুরের টঙ্গীতে র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ হাসান নামে ৩০ বছর বয়সী এক যুবক নিহত হয়েছেন। র‌্যাবের দাবি তিনি মাদক কারবারি ও ১৪ মামলার আসামি।

শুক্রবার রাত নয়টার দিকে টঙ্গীর মাজারবস্তি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হাসান ওই এলাকার মৃত রুহুল আমীনের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক, ধর্ষণ, হত্যা ও ডাকাতিসহ ১৪টি মামলা রয়েছে।

ঘটনাস্থল থেকে দুটি পিস্তল, আট রাউন্ড গুলি, দুটি ম্যাগজিন ও ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

র‌্যাব-১ এর অধিনায়ক শাফিউল্লাহ বুলবুল বলেন, ‘টঙ্গীর মাজারবস্তি এলাকায় অস্ত্র ও মাদক বেচাকেনা হচ্ছে এমন খবরের ভিত্তিতে রাত নয়টার দিকে র‌্যাব-১ ওই এলাকায় অভিযান চালায়। এ সময় সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে হাসানের মরদেহ উদ্ধার করা হয়। এসময় ঘটনাস্থল থেকে দুটি পিস্তল, আট রাউন্ড গুলি, দুটি ম্যাগজিন ও ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।’

র‌্যাবের এই কর্মকর্তা আরও বলেন, ‘নিহত হাসানের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৪টি মামলা রয়েছে। তার মধ্যে ছয়টি মাদক, একটি হত্যা, একটি ধর্ষণ, একটি পুলিশের উপর হামলা ও তিনটি ডাকাতির মামলা। এ ঘটনায় র‌্যাবের দুইজন সদস্য আহত হয়েছেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

4 + 19 =