Templates by BIGtheme NET
২৩ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ , ৬ জুন, ২০২০ ইং , ১৩ শাওয়াল, ১৪৪১ হিজরী
Home » ব্রেকিং নিউজ » আম্পানে ক্ষতিগ্রস্তদের পাশে আওয়ামী লীগ নেতাকর্মীরা

আম্পানে ক্ষতিগ্রস্তদের পাশে আওয়ামী লীগ নেতাকর্মীরা

প্রকাশের সময়: মে ২১, ২০২০, ১০:৫৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : দিনভর ঘূর্ণিঝড় আম্পানের আঘাতে সৃষ্ট ক্ষয়ক্ষতি পর্যবেক্ষণ করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত দলীয় সভাপতির ধানমণ্ডির কার্যালয়ে বসে দলটির কেন্দ্রীয় নেতারা ঘূর্ণিঝড়ের ফলে ক্ষয়ক্ষতি পর্যবেক্ষণ করেন। এসময় বিভিন্ন স্থানে টেলিফোন করে দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শে দলের উপকূলীয় এলাকার দল ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরকে মানুষের পাশে দাঁড়ানোর নিদের্শনা দিয়েছেন।

জানতে চাইলে জাহাঙ্গীর কবির নানক বলেন, দলীয় সভাপতির নির্দেশে সকাল থেকেই আমরা কেন্দ্রীয নেতারা ঘূর্ণিঝড় আম্পানের আঘাতে সৃষ্ট ক্ষয়ক্ষতি পর্যবেক্ষণ করি। সারা দিন ক্ষতিগ্রস্ত জেলার দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধির সঙ্গে টেলিফোনে কথা বলেছি। তাদের পুর্নবাসন, ঘর নির্মাণ, চিকিৎসা সেবাসহ সকল কার্যক্রমে সরকারের পাশাপাশি বাংলাদেশ আওয়ামী লীগও অংশগ্রহণ করবে বলে জানাই।

আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, আওয়ামী লীগ এমন একটি রাজনৈতিক দল, যারা সরকারে কিংবা বিরোধীদলে থাকা অবস্থায় সব সময় জনগণের পাশে থাকে। করোনা মোকাবিলায় সরকারের পাশাপাশি দল হিসেবে আওয়ামী লীগ জনগণের পাশে দাঁড়িয়েছে। যারাই ক্ষতিগ্রস্ত হয়েছে আমরা সাধ্যমতো পুর্নবাসন করবো।

বিএম মোজাম্মেল হক বলেন, ঘূর্ণিঝড় মোকাবিলার পূর্বপ্রস্তুতি হিসেবে আমাদের দলের নেতাকর্মীরা জনসাধারণকে আশ্রয়কেন্দ্রে নিয়ে আসায় ক্ষয়ক্ষতি কম হয়েছে।

এসএম কামাল হোসেন বলেন, উপকূলীয় ও ক্ষতিগ্রস্ত এলাকার নেতাকর্মীদেরকে ফোন করে সামর্থ অনুযায়ী ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানো এবং যাদের ঘরবাড়ি ভেঙে গেছে সেগুলো নির্মাণ করা এবং ত্রাণ কার্যক্রম অব্যাহত রাখার নিদের্শ দেয়া হয়েছে।

সুজিত রায় নন্দী বলেন, আম্পানের ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে সর্বাত্মকভাবে কাজ করবে আওয়ামী লীগ। দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ত্রাণ উপ-কমিটির সদস্য এবং বাংলাদেশ আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা ক্ষতিগ্রস্তদের পাশে থাকবে। প্রয়োজনীয় চিকিৎসা সেবা ও পুর্নবাসনের কাজ করে যাবে।

বৃহস্পতিবার সকাল থেকে দলীয় সভাপতির কার্যালয়ে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ, আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, আফজাল হোসেন, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

sixteen + 18 =