Templates by BIGtheme NET
২৩ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ , ৬ জুন, ২০২০ ইং , ১৩ শাওয়াল, ১৪৪১ হিজরী
Home » খেলাধূলা » কোহলি কি আসলেই তুর্কি সিরিয়াল দিরিলিসে অভিনয় করেছেন?

কোহলি কি আসলেই তুর্কি সিরিয়াল দিরিলিসে অভিনয় করেছেন?

প্রকাশের সময়: মে ১৫, ২০২০, ৭:৫০ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক
তুর্কি অভিনেতা কেভিট সেটিন গুনারের চেহারার সঙ্গে ভারতীয় তারকা ক্রিকেটার কোহলির মিল রয়েছে। ছবি: টুইটার
করোনাভাইরাসের প্রাদুর্ভাব বিশ্বের তাবৎ ক্রিকেটারদের ঘরবন্দি থাকতে বাধ্য করছে। কোথাও কোনো ক্রিকেট হচ্ছে না। স্বভাবতই বাড়িতে ট্রেনিং করে এবং পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাচ্ছেন তারা।

পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় সতীর্থ ও ভক্তদের সঙ্গে মিথস্ক্রিয়া করছেন খেলোয়াড়রা। এছাড়া টেলিভিশনে নাটক, সিনেমা দেখে সময় পার করছেন তারা।

একই বৃত্তে বন্দি পাকিস্তানের তারকা পেসার মোহাম্মদ আমির। এক বিখ্যাত ওয়েব সিরিজ দেখে দুঃসময় অতিক্রান্ত করছেন তিনি। তুরস্কের জনপ্রিয় টিভি সিরিজ দিরিলিস আর্তুগ্রুল নিয়মিত দেখছেন বাঁহাতি পেসার।

এসময়ে এর মজাদার বিশেষ চরিত্রের সঙ্গে পরিচিত হয়েছেন আমির। যিনি দেখতে ‘হুবহু’ ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির মতো।

এতই মজেছেন যে, এর গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করা তুর্কি অভিনেতা কেভিট সেটিন গুনার অবিকল কোহলির মতো দেখতে তা চিনতে মোটেও ভুল করেননি তিনি।

এ নিয়ে তিনি তার টুইটবার্তায় তুর্কি অভিনেতার ছবি দিয়ে কোহলিকে ট্যাগ করে বলেন, ‘কোহলি ভাই এটা কি তুমি? আমি তো কনফিউজড’।

এ নিয়ে শুরু হয় নানা আলোচনা, নানা খুনসুটি। প্রথম দুই ঘণ্টার মধ্যেই টুইটে লাইক কমেন্ট ৭ হাজার ছাড়িয়ে যায়।

তুর্কি ড্রামাটি আর্তুগ্রুল গাজীর বীরত্বগাঁথা গল্পের অবলম্বনে নির্মিত। অটোমান সাম্রাজ্যের প্রতিষ্ঠাতা তিনি। টিভি সিরিজটি সারা বিশ্বে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। বিভিন্ন ভাষায় অনূদিত হয়ে নানা দেশে প্রচারিত হচ্ছে।

পাকিস্তানের সংবাদ মাধ্যম সামা টিভি জানায়, পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের আগ্রহের কারণে মুসলিম যোদ্ধার জীবনী নিয়ে তৈরি তুর্কি ধারাবাহিকটি প্রতিদিন পিটিভিতে প্রচারিত হচ্ছে। ১৭৯ পর্বের ড্রামা সিরিজটি উর্দু ভাষায় রূপান্তরিত হয়েছে। যেন দেশের তরুণরা ইসলামি ঐতিহ্য ও নীতি সম্পর্কে অবহিত হতে পারেন।

অন্য দেশের মতো পাকিস্তানেও ঈর্ষণীয় জনপ্রিয়তা লাভ করেছে তুর্কি মহাকাব্য দিরিলিস: আর্তুগ্রুল। ইতিমধ্যে এর বড় ভক্ত বনে গেছেন দেশটির স্পিডস্টার আমির।

তথ্যসূত্র: সামা টিভি ও ক্রিকট্র্যাকার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

13 − ten =