Templates by BIGtheme NET
২২ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ , ৫ জুন, ২০২০ ইং , ১২ শাওয়াল, ১৪৪১ হিজরী
Home » খেলাধূলা » আবারও বাবা হচ্ছেন সাকিব

আবারও বাবা হচ্ছেন সাকিব

প্রকাশের সময়: এপ্রিল ৭, ২০২০, ৭:৩২ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক
ফের বাবা হচ্ছেন বাংলাদেশ সেরা ক্রিকেটার সাকিব আল হাসান। সোশ্যাল মিডিয়া ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে এক পোস্টে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেই। ২০১২ সালের ১২ ডিসেম্বর যুক্তরাষ্ট্র প্রবাসী উম্মে আহমেদ শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব।

এর প্রায় ৩ বছর পর ২০১৫ সালের ৮ নভেম্বর শিশিরের কোলজুড়ে আসে আলাইনা হাসান অব্রি। এরও চার বছর পর দ্বিতীয়বার পিতৃত্বের স্বাদ নিতে যাচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

মঙ্গলবার ফেসবুকে আদরের কন্যা অব্রির একটি ছবি পোস্ট করে সাকিব লিখেছেন ‘বড় বোনের দায়িত্ব’। ছবিতে দেখা যাচ্ছে, অব্রির হাতে একটি ছোট বাচ্চার জামা। তাতে লেখা, বাসায় স্বাগতম।

এখন পরিবারসহ যুক্তরাষ্ট্রে আছেন সাকিব। করোনাভাইরাসের কারণে গেল মাসে মার্কিন মুলুকে পা রাখেন তিনি। তবে বিমান যাত্রা করায় টানা ১৪ দিন স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিনে ছিলেন টাইগার অলরাউন্ডার।

নিউইয়র্কের একটি হোটেলে ২ সপ্তাহ কাটানোর পর স্ত্রী-সন্তানের কাছে ফেরেন সাকিব। আর কোয়ারেন্টিন থেকে ফিরেই সুসংবাদ দিলেন তিনি।

উল্লেখ্য, জুয়াড়ির প্রস্তাব গোপন করায় বর্তমানে সব ধরনের ক্রিকেটে নিষিদ্ধ আছেন সাকিব। আইসিসির দেয়া এক বছরের নিষেধাজ্ঞার খড়গ ঝুলছে তার ওপর। সবকিছু ঠিক থাকলে আগামী অক্টোবরের শেষদিকে তা উঠে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

four × four =