Templates by BIGtheme NET
২২ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ , ৫ জুন, ২০২০ ইং , ১২ শাওয়াল, ১৪৪১ হিজরী
Home » জাতীয় » প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে বৈশাখী ভাতা ও একদিনের বেতন দিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে বৈশাখী ভাতা ও একদিনের বেতন দিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়

প্রকাশের সময়: এপ্রিল ৬, ২০২০, ৩:০২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : করোনা সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের আওতাধীন বিভিন্ন দফতর-অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে এক কোটি ১১ লাখ ৩৫ হাজার টাকার অনুদানের চেক হস্তান্তর করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম। মন্ত্রণালয়ের আওতাধীন সব কর্মকর্তা-কর্মচারীদের বৈশাখী ভাতা ও একদিনের বেতনের সমপরিমাণ টাকা এ তহবিলে দান করে দেওয়া হয়। মন্ত্রণালয়ের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়।

রবিবার (৫ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর তেজগাঁওয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসের কাছে অনুদানের এ চেক হস্তান্তর করা হয়। এসময় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সচিব রওনক মাহমুদ উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত থেকে অনুদান প্রদানের সঙ্গে সংশ্লিষ্টদের আন্তরিক ধন্যবাদ জানান।

এ প্রসঙ্গে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী বলেন, ‘করোনা সংকটকালে মানবিক সহায়তা কর্মসূচির জন্য মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দিতে পেরে আমরা গর্বিত। জাতির এই ক্রান্তিকালে সকলের এগিয়ে আসা উচিত। সকলে একসঙ্গে কাজ করলে আমরা এই বৈশ্বিক দুর্যোগ মোকাবেলা করতে পারবো।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

three + 17 =