Templates by BIGtheme NET
২১ চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ , ৪ এপ্রিল, ২০২০ ইং , ৯ শাবান, ১৪৪১ হিজরী
Home » সর্বশেষ সংবাদ শিরোনাম » মিরপুর থেকে অতিথি আসায় টাঙ্গাইলে তিনটি পরিবার লকডাউন

মিরপুর থেকে অতিথি আসায় টাঙ্গাইলে তিনটি পরিবার লকডাউন

প্রকাশের সময়: মার্চ ২৬, ২০২০, ২:২৮ অপরাহ্ণ

নিউজ ডেস্কঃ

টাঙ্গাইলে করোনা আতঙ্কে তিনটি পরিবারকে লকডাউন করে রাখার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। রাজধানীর মিরপুরে লকডাউন হওয়া একটি ভবন থেকে এক আত্মীয় স্বপরিবারে সেখানে অস্থান করায় এ সিদ্ধান্ত নেয় উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলার জাহাঙ্গীরনগর গ্রামের তিনটি পরিবারকে লকডাউন করা হয়। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ ফজলে এলাহী এ ঘোষণা দেন।

ফজলে এলাহী জানান, মিরপুরে লকডাউন হওয়া একটি বাসা থেকে এক ব্যক্তি তার স্ত্রী ও এক সন্তানকে নিয়ে শ্বশুরবাড়িতে চলে আসেন। গত পাঁচ দিন ধরে তারা সেখানে অবস্থান করছিলেন। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে স্থানীয় প্রশাসনকে জানায়। খবর পেয়ে উপজেলা প্রশাসন সেখানে অভিযান চালিয়ে ওই বাড়ির তিনটি পরিবারকে লকডাউন ঘোষণা করেন। এ সময় মিরপুর থেকে আসা ব্যক্তির শ্বশুরকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি আরও বলেন, ‘ওই ব্যক্তি মিরপুরে লকডাউন হওয়া একটি বাড়ি থেকে পালিয়ে শ্বশুরবাড়িতে আশ্রয় নেন। পরে ওই বাড়ির তিনটি পরিবারকে লকডাউনের আওতায় আনা হয়েছে। তারা বাড়ির বাইরে যেতে পারবেন না। তাদের খাবারের বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে দায়িত্ব দেওয়া হয়েছে। তিনি লোক দিয়ে বাজার করে ওই পরিবারগুলোর কাছে হস্তান্তর করছেন।’

উল্লেখ্য, রাজধানীর মিরপুরের টোলারবাগে গত শনিবার করোনায় আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়। এই ব্যক্তির চিকিৎসকও করোনা সংক্রমিত হয়েছেন। টোলারবাগের ওই ব্যক্তির মৃত্যুর পর দিন রবিবার রাতে তার এক প্রতিবেশী মারা যান। তবে তার মৃত্যু করোনায় কিনা তা নিশ্চিত করতে সময় চেয়েছে আইইডিসিআর। তবে ওই ঘটনার পর টোলারবাগ এলাকা লকডাউন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

thirteen + twenty =