Templates by BIGtheme NET
২৩ চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ , ৬ এপ্রিল, ২০২০ ইং , ১১ শাবান, ১৪৪১ হিজরী
Home » ব্রেকিং নিউজ » ৫১ প্রবাসী ব্যক্তির বাড়িতে লাল পতাকা

৫১ প্রবাসী ব্যক্তির বাড়িতে লাল পতাকা

প্রকাশের সময়: মার্চ ২২, ২০২০, ৭:২৭ অপরাহ্ণ

প্রতিনিধি, কেরানীগঞ্জ, ঢাকা: ঢাকার দোহারে হোম কোয়ারেন্টিনে থাকা ৫১জন প্রবাসীর বাড়িতে লাল পতাকা টাঙিয়ে দিয়েছে উপজেলা প্রশাসন। এ ছাড়া হোম কোয়ারেন্টিনে না থাকার অভিযোগে সিঙ্গাপুরফেরত এক প্রবাসীকে পাঁচ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আফরোজা আক্তার ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্রের নেতৃত্বে গতকাল শনিবার বিকেল থেকে আজ রোববার দুপুর পর্যন্ত ওই সব বাড়িতে লাল পতাকা টাঙানো হয়।

দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, জনগণকে সতর্ক করার জন্য হোম কোয়ারেন্টিনে থাকা ৫১ জন প্রবাসী ব্যক্তির বাড়িতে লাল পতাকা টাঙিয়ে দেওয়া হয়েছে। উপজেলার একটি গ্রামে সিঙ্গাপুর থেকে চার দিন আগে এক ব্যক্তি ফিরেছেন। গত দুই দিন তিনি মোটরসাইকেল নিয়ে গ্রামে ঘোরাফেরা করছিলেন। আজ দুপুরে গ্রামবাসীর কাছ থেকে সংবাদ পেয়ে ওই ব্যক্তির বাড়িতে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেন। এ সময় হোম কোয়ারেন্টিনে না থাকার অভিযোগে ওই প্রবাসীকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, বিদেশ ফেরত ব্যক্তিদের অবশ্যই ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে থাকতে হবে। নির্দেশ অমান্য করলে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

18 − nine =