Templates by BIGtheme NET
২১ চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ , ৪ এপ্রিল, ২০২০ ইং , ৯ শাবান, ১৪৪১ হিজরী
Home » খেলাধূলা » করোনা আক্রান্ত রিয়ালের সাবেক প্রেসিডেন্টের মৃত্যু
Madrid, SPAIN: Former Real Madrid FC President Lorenzo Sanz, one of five candidates for the club's presidency, appears in Madrid 15 June 2006. Five candidates put their names forward for the July 2 election with fans tempted by promises of fresh blood, concert tickets and free entry to top nightclubs. Sanz launched his comeback bid under the slogan, "Let's talk football." AFP PHOTO/ STR (Photo credit should read STR/AFP via Getty Images)

করোনা আক্রান্ত রিয়ালের সাবেক প্রেসিডেন্টের মৃত্যু

প্রকাশের সময়: মার্চ ২২, ২০২০, ১১:১৭ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্ক : করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন রিয়াল মাদ্রিদের সাবেক সভাপতি লরেঞ্জো স্যাঞ্জ। শনিবার (২১ মার্চ) স্পেনের একটি হাসপাতালে তার মৃত্যু হয়েছে বলে এক টুইট বার্তায় নিশ্চিত করেছেন তার ছেলে লরেঞ্জো স্যাঞ্জ ডুরান।

টুইট বার্তায় তার ছেলে লেখেন, ‘আমার জীবনে দেখা অন্যতম সাহসী ও কঠোর পরিশ্রমী ব্যক্তি তিনি। তার এভাবে চলে যাওয়াটা কাম্য নয়।’

১৯৯৫ থেকে ২০০০ সাল পর্যন্ত তিনি স্প্যানিশ জায়ান্টদের বোর্ড প্রধান হিসেবে দায়িত্ব পালন করেছেন। তার আমলে রিয়াল মাদ্রিদ দুইবার চ্যাম্পিয়নস লীগ জয়ের গৌরব অর্জন করে।

লরেঞ্জো স্যাঞ্জের আমলে এল গ্যালাকটিকোরা দলে ভিড়িয়েছে ব্রাজিলিয়ান স্টার রবার্তো কার্লোস, ক্লারেন্স সিডর্ফ এবং ডেভন সুকের মতো তারকাদের।

২০০০ সালের প্রেসিডেন্সিয়াল নির্বাচনে বর্তমান সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজের কাছে তিনি পরাজিত হন।

উল্লেখ্য, চীনের উহান থেকে ছড়িয়ে পড়া করোনা ভাইরাসে এখন পর্যন্ত বিশ্বব্যাপী ৩ লাখ ৫ হাজার ১১৭ জন আক্রান্ত হয়েছেন। প্রাণহানি হয়েছে ১২ হাজার ৯৮৮ জনের। এ ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ হয়েছেন ৯৪ হাজার ৬৭৭ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

two × 3 =