Templates by BIGtheme NET
৮ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ , ২৩ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ , ৫ সফর, ১৪৪২ হিজরি
Home » করোনাভাইরাস » করোনায় সর্তক করে যা বললেন নুসরাত

করোনায় সর্তক করে যা বললেন নুসরাত

প্রকাশের সময়: মার্চ ২০, ২০২০, ৬:৩৯ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক : করোনা সংক্রমণ যে হারে বেড়ে চলেছে তাতে ভীষণ উদ্বিগ্ন নুসরাত ফারিয়া। ইতিমধ্যে বাংলাদেশে একজন মারা গেছে, আরও ২০ জনের দেহে ভাইরাসটির সংক্রমণ ধরা পড়েছে।

সবাইকে সতর্ক করতে এই বিষয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন ‘আশিকি’-খ্যাত নায়িকা। সেখানেই নুসরাত জানান, পুরো পরিস্থিতি নিয়ে চিন্তিত তিনি। বলেন, “সবাই যদি আমরা একটু সতর্ক হই, বাড়িতে থাকি এই ক’টা দিন, তাহলে পরিস্থিতি সহজেই সামাল দেওয়া সম্ভব হবে।”

“আপনি হয়তো মনে করছেন এই রোগ আপনার ওপর প্রভাব বিস্তার করবে না, কিন্তু আপনার জন্য আপনার পাশের মানুষটি আক্রান্ত হতে পারেন। সবার রোগ প্রতিরোধ ক্ষমতা সমান নয়। মাস্ক পরুন, হাত পরিষ্কার রাখুন”, বলেন নুসরাত।

এই অভিনেত্রী সর্বশেষ সিনেমা ‘শাহেনশাহ’ চলতি মাসে মুক্তি পেলে তেমন ভালো করেনি বক্স অফিসে। বিপরীতে ছিলেন শাকিব খান।

নায়িকার হাতে বর্তমানে বেশ কয়েকটি ছবি রয়েছে। দীপঙ্কর দীপনের ‘অপারেশন সুন্দরবন’ ছবির শুটিং করলেন কিছুদিন আগে। বাকি আছে একই নির্মাতার ‘ঢাকা ২০৪০’ এর দৃশ্যায়ন। এ ছাড়া কলকাতার ‘ভয়’ ও জি ফাইভের একটি সিনেমায় দেখা যাবে সামনে।

সাম্প্রতিক এক সরকারি ঘোষণায় জানা গেছে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকে শেখ হাসিনা চরিত্রে অভিনয় করবেন নুসরাত ফারিয়া। করোনার কারণে পিছিয়ে যাওয়া সিনেমাটির দৃশ্যায়ন শুরু হতে পারে সেপ্টেম্বরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

12 − nine =