Templates by BIGtheme NET
২৮ চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ , ১১ এপ্রিল, ২০২০ ইং , ১৬ শাবান, ১৪৪১ হিজরী
Home » বিনোদন » বঙ্গবন্ধুকে ‘কমান্ডো’ উৎসর্গ করলেন দেব

বঙ্গবন্ধুকে ‘কমান্ডো’ উৎসর্গ করলেন দেব

প্রকাশের সময়: মার্চ ১৮, ২০২০, ৩:৩৪ অপরাহ্ণ

বিনোদন প্রতিবেদক: প্রথমবারের মতো বাংলাদেশের ছবিতে অভিনয় করছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়ক দেব। ‘কমান্ডো’ শিরোনামে এই ছবিটি নির্মাণ করছেন শামীম আহমেদ রনি। ইতিমধ্যেই শুরু হয়েছে এর কাজ। খবরটি সবারই জানা।

এবার ওপার বাংলার জনপ্রিয় এই নায়ক জানালেন, তার ‘কমান্ডো’ ছবিটি তিনি উৎসর্গ করেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে। গতকাল মঙ্গলবার এক ফেসবুক পোস্টে তিনি এ কথা জানান।

তৃণমূলের এই পার্লামেন্ট সদস্য ও তারকা অভিনেতা লিখেছেন- ‘বঙ্গবন্ধু বাংলার, বঙ্গবন্ধু বাঙালির, বঙ্গবন্ধু বিশ্বের, বঙ্গবন্ধু মানুষের, বঙ্গবন্ধু মাটির। জন্ম শতবার্ষিকীতে সেই মহান নেতার প্রতি আমাদের বিনম্র শ্রদ্ধা। বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে উৎসর্গিত চলচ্চিত্র ‘কমান্ডো’।

দেবের পাশাপাশি ‘কমান্ডো’র পরিচালক শামীম আহমেদ রনিও একই কথা লিখেছেন তার ফেসবুকে। রনি জানান, ১১ তারিখ থেকে কলকাতায় শুরু হয়েছে ‘কমান্ডো’র শুটিং। শেষ ক’দিন সারা রাত শুটিং করেছি। দেব দাদাসহ ইউনিটের প্রত্যেকেই কঠোর পরিশ্রম করে কাজ করছি।

তিনি আরও জানান, আজ থেকে ৩০ মার্চ পর্যন্ত ইন্ডিয়ায় সব ছবির শুটিং বন্ধ করা হয়েছে। পরবর্তী শুটিং আমরা কলকাতার শান্তি নিকেতনে করবো। এরপর আগামী ২০ এপ্রিল থেকে বাংলাদেশে শুটিং করার পরিকল্পনা করেছি।

এদিকে, ‘কমান্ডো’ ছবিতে দেবের বিপরীতে অভিনয় করছেন বাংলাদেশের জাহারা মিতু। সেলিম খানের প্রযোজনায় এতে আরও অভিনয় করছেন বাংলাদেশের মাজনুন মিজান, ফজলুর রহমান বাবু, শিবা শানুসহ কলকাতার বেশ ক’জন তারকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

10 + one =