Templates by BIGtheme NET
২৩ চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ , ৬ এপ্রিল, ২০২০ ইং , ১২ শাবান, ১৪৪১ হিজরী
Home » ব্রেকিং নিউজ » ভৈরবে ধর্ষণের শিকার দুই বছরের শিশু

ভৈরবে ধর্ষণের শিকার দুই বছরের শিশু

প্রকাশের সময়: ফেব্রুয়ারি ১৬, ২০২০, ৯:১৭ অপরাহ্ণ

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে দুই বছরের এক শিশু ধষর্ণের শিকার হয়েছে। উপজেলার প্রত্যন্ত গ্রামাঞ্চল মানিকদীতে এই অমানবিক ও পাশবিক নির্যাতনের ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় অভিযুক্ত লম্পট যুবককে আসামি করে আজ রবিবার সকালে থানায় মামলা করেছেন শিশুটির বাবা।

পুলিশ জানায়, গতকাল শনিবার সন্ধ্যায় উপজেলার মানিকদী গ্রামে দুই বছর বয়সী শিশুটিকে নিজের বসতঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে প্রতিবেশী যুবক আক্রাম হোসেন। এ সময় শিশুটির চিৎকার শুনে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে ওই রাতেই সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ডাক্তারি পরীক্ষার জন্য তাকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। এ সুযোগে লম্পট আক্রাম হোসেন পালিয়ে যায়। অভিযুক্ত আক্রাম হোসেন প্রতিবেশী মিলন মিয়ার ছেলে।

শিশুটির বাবা জানান, তিনি বাড়িতে ছিলেন না। আর ঘটনার সময় স্ত্রী ঘরের রান্না করছে। এমন সময় লম্পট যুবক আক্রাম হোসেন তার নিজের বসতঘরে কৌশলে শিশু মেয়েটিকে ডেকে নিয়ে যায় এবং ঘরের দরজা বন্ধ করে তাকে ধর্ষণ করে। পরে তার চিৎকার শুনে তাকে উদ্ধার করা হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাতেই প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ডাক্তারি পরীক্ষার জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় তিনি অভিযুক্ত লম্পট যুবককে একমাত্র আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেছেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ভৈরব থানার ওসি মোহাম্মদ শাহীন জানান, খবর পেয়ে রাতেই সার্কেল এএসপিসহ আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এছাড়াও অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

1 × one =