Templates by BIGtheme NET
১২ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ , ২৪ ফেব্রুয়ারি, ২০২০ ইং , ২৯ জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী
Home » বিনোদন » জীবনের রঙ বদলের সিনেমা ‘গিরগিটি’ নিয়ে আসছে সৌরভ কুণ্ডু ।

জীবনের রঙ বদলের সিনেমা ‘গিরগিটি’ নিয়ে আসছে সৌরভ কুণ্ডু ।

প্রকাশের সময়: জানুয়ারি ২১, ২০২০, ৬:১১ অপরাহ্ণ

আসাদুজ্জামান শানঃ
‘গিরগিটি’র মতো সমাজের, মানুষের রং পাল্টানোর পরিক্রমাকে নিয়েই সৌরভ কুণ্ডুর ‘গিরগিটি’।‘সাসপেন্স থ্রিলারধর্মী’সিনেমাটির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন লিখেছেন শাহজাহান সৌরভ।

‘মানব জীবন বিভিন্ন স্তরে বিভিন্ন কারণে নানা রূপ ধারন করে। রূপ বদলায় ক্ষণে ক্ষণে। মানুষের রঙ বদলের এমনই গল্পে তরুণ নির্মাতা সৌরভ কুন্ডু নির্মাণ করছেন তার প্রথম চলচিত্র ‘গিরগিটি’। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত অভিনেতা এবিএম সুমন। সোমবার (২০ জানুয়ারি) মানিকগঞ্জে ‘গিরগিটি’র শুটিং শুরু হয়েছে। প্রথম দিন থেকেই অংশ নিচ্ছেন এই অভিনেতা এবিএম সুমন।

সহকারী পরিচালক হিসেবে কাজ করলেও এবারই প্রথম পরিপূর্ণ নির্মাতা হিসেবে নাম লেখালেন সৌরভ কুণ্ডু। সৌরভ কুণ্ডু বলেন, সুমন ভাই যে চরিত্রটি করছেন, সে চরিত্রে তিনি ছাড়া আমি আর কাউকে ভাবতে পারিনি। আমি গল্পটি শোনানোর সঙ্গে সঙ্গে তিনি কাজ করতে রাজি হয়েছেন। সেজন্য সুমন ভাইকে ধন্যবাদ। আশা করছি দর্শকদের সময়োপযোগী ও ভালো লাগার মতো একটি সিনেমা উপহার দিতে পারব।

এবিএম সুমন বলেন,সৌরভ কুণ্ডু ‘ঢাকা অ্যাটাক’ সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেছিলেন। তখন থেকেই তার সঙ্গে আমার সখ্যতা গড়ে ওঠে। এই সিনেমার গল্প আমার কাছে বেশ ভালো লেগেছে। আর সে কারণেই এতে কাজ করছি। বেশ কয়েক মাস ধরে প্রস্তুতি নিয়েছি।

২০১৭ সালে ‘ঢাকা অ্যাটাক’-এ পুলিশ কর্মকর্তা ‘আশফাক’ চরিত্রে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছিলেন চিত্রনায়ক এবিএম সুমন। এ ছবিতে তাকে পুলিশ কর্মকর্তা তারেক হিসেবে দেখা যাবে। এবিএম সুমন অভিনীত ‘অচেনা হৃদয়’, ‘রুদ্র দ্য গ্যাংস্টার’ নামে দুটি সিনেমা এর আগে মুক্তি পেয়েছে। এ ছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে ‘আদি’, ‘বিউটি সার্কাস’ ও ‘ভ্রমর’।
সুমন ছাড়াও ‘গিরগিটি’তে অভিনয় করছেন তাসকিন রহমান, শতাব্দী ওয়াদুদ, দীপু ইমাম, মিলি বাসার, হামিদুর রহমান ও খালেকুজ্জান।

সম্প্রতি এই সিনেমার টাইটেল সং করার জন্য চুক্তিবদ্ধ হয়েছে দেশের জনপ্রিয় হার্ড রক ব্যান্ড ওয়ারফেইজ। এবারই প্রথম ব্যান্ডটি সিনেমায় কাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

twenty − 16 =