Templates by BIGtheme NET
১২ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ , ২৪ ফেব্রুয়ারি, ২০২০ ইং , ২৯ জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী
Home » ব্রেকিং নিউজ » বিএনপিকে উদ্দেশ্য করে যা বললেন তাপস

বিএনপিকে উদ্দেশ্য করে যা বললেন তাপস

প্রকাশের সময়: জানুয়ারি ১৭, ২০২০, ২:৩৬ অপরাহ্ণ

সিটি প্রতিবেদক : বিএনপিকে উদ্দেশ্য করে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, আমরা গণসংযোগ নিয়ে ব্যস্ত আর ওনারা (বিএনপি) গুজব নিয়ে ব্যস্ত।

শুক্রবার (১৭ জানুয়ারি) রাজধানীর বংশাল থানার ফুলবাড়ীয়া এলাকায় নির্বাচনী গণসংযোগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি একথা বলেন।

তাপস বলেন, আমরা গণসংযোগ নিয়ে ব্যস্ত আর ওনারা গুজব নিয়ে ব্যস্ত। আমিই হয়তোবা একমাত্র মেয়র প্রার্থী যিনি ঐতিহ্যবাহী ঢাকাকে নিয়ে চিন্তা করে সুনির্দিষ্ট উন্নয়নের রূপরেখা দিয়েছি। আমরা মৌলিক যে পাঁচটি উন্নয়নের রূপরেখা দিয়েছি, তার পুরোটাই হলো আমাদের ঐতিহ্যবাহী ঢাকাকে নিয়ে।

তিনি বলেন, আমরা ঢাকাকে ভালোবাসি, ঢাকা আমাদের গর্বের। আমাদের গর্বকে পুনরুদ্ধার করতে চাই। সংস্কৃতি,ঐতিহ্য পুনর্জীবিত করব এবং উন্নত ঢাকা গড়ে তুলবো ইনশাল্লাহ।

নির্বাচনে বিজয় সুনিশ্চিত উল্লেখ করে তাপস বলেন, ৩০ জানুয়ারি নির্বাচনে আমাদের বিজয় সুনিশ্চিত ইনশাল্লাহ। আমরা অত্যন্ত সুষ্ঠু পরিবেশে গণসংযোগ করছি। কোন রকম আচরণবিধি লংঘনের অবকাশ নেই। নেতাকর্মী এবং জনগণের মাঝে একটি উৎসবমুখর পরিবেশ আছে। সাধারণ মানুষের মধ্যে উৎসব বিরাজ করছে,চারিদিকে নির্বাচনের আমেজ রয়েছে।

আগামী ৩০ জানুয়ারি রাজধানী ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র পদে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন শেখ ফজলে নূর তাপস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

nineteen + seventeen =