Templates by BIGtheme NET
২৬ চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ , ৯ এপ্রিল, ২০২০ ইং , ১৫ শাবান, ১৪৪১ হিজরী
Home » বিনোদন » প্রকাশ্যে এলো দেবের বিয়ের কার্ড

প্রকাশ্যে এলো দেবের বিয়ের কার্ড

প্রকাশের সময়: জানুয়ারি ১৪, ২০২০, ৩:০৮ অপরাহ্ণ

বিনোদন ডেস্কঃ

বাংলা সিনেমার জনপ্রিয় নায়ক দেব। একের পর এক হিট ছবি দিয়ে নিজের শক্ত অবস্থান গড়ে নিয়েছেন তিনি। অভিনয়ের পাশাপাশি প্রযোজকও তিনি। সংসদের দায়িত্বও সামলান নির্বচিত তরুণ সাংসদ হিসেবে।

আর ব্যক্তিজীবনে দেব একজন মানবিক মানুষ। একজন স্মার্ট প্রেমিক। তার প্রেমিকা রুক্মিণী সেই সার্টিফিকেট বহুবার দিয়েছেন তাকে।

সম্প্রতি খুব চাউর হয়েছে বিয়ের ছাদনাতলায় বসবেন এই জুটি। বলা হচ্ছিলো ২০২০ সালেই রুক্মিণীর সিঁথিতে সিদূর দেবেন দেব। তাই নতুন বছরটা শুরু হতেই সবাই অপেক্ষায় রয়েছেন কবে আসবে আনুষ্ঠানিক বিয়ের ঘোষণা।

না সেই ঘোষণা এখনো আসেনি। তবে বিয়ের আলোচনাটা নতুন করে শুরু হয়েছে বিয়ের কার্ড প্রকাশ হওয়াতে। দেব নিজেই সেটি ফেসবুকে পোস্ট করে সবার আশির্বাদ চেয়েছেন।

লাল রঙের বিয়ের কার্ডটিতে বড় বড় করে লেখা শুভ বিবাহ। আর সেই ছবি থেকেই শুরু প্রবল জল্পনা। তবে কি টলিউডের হাই প্রোফাইল বিয়ের সানাই বাজল? সোশ্যাল মিডিয়া জুড়ে তুমুল আলোচনা।

প্রবল শেয়ার হচ্ছে সেই ভিডিও। অনেকেই জানতে চাইছেন কবে বিয়ে, কার সঙ্গে বিয়ে। আবার কেউ কেউ মনে করছেন, এটা নিছকই একটা সিনেমা আর তার পাবলিসিটি স্টান্ট।

তবে যখন তখনই আসতে পারে দেবের বিয়ের খবর। সেই আভাস দিয়েই তিনি কার্ডের ছবির সঙ্গে ক্যাপশন দিয়েছেন, ‘অন্য কেউ ফাঁস করার আগে… আশা করি সবাই আশীর্বাদ করবেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

2 × three =