Templates by BIGtheme NET
২৯ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ , ১৩ আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ , ২২ জিলহজ, ১৪৪১ হিজরি
Home » খেলাধূলা » হাতে ১৪ সেলাই
যে কারণে মাশরাফির উপর ক্ষুব্ধ ভক্তরা

হাতে ১৪ সেলাই
যে কারণে মাশরাফির উপর ক্ষুব্ধ ভক্তরা

প্রকাশের সময়: জানুয়ারি ১৩, ২০২০, ৩:০৫ অপরাহ্ণ

মাঠ ছাড়তে হয়েছে রক্তাক্ত হাত নিয়ে। বাঁ হাতের তালুতে পড়েছে ১৪টি সেলাই। তবুও ঢাকা প্লাটুনের হয়ে মাশরাফি বিন মুর্তজা খেলতে চান শেষ চারে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ ম্যাচটি।

এদিকে, টাইগার দলপতির এমন সিদ্ধান্তে বেজায় ক্ষুব্ধ হয়েছেন ভক্তরা। এ নিয়ে ফেসবুকে অনেকেই তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। পাশাপাশি তাদের প্রিয় মানুষটিকে দিয়েছেন পরামর্শও।

জানা গেছে, মারাত্মক চোট পাওয়ার পরও মাশরাফির খেলার আগ্রহ নিয়ে ঢাকার ম্যানেজার আহসানউল্লাহ হাসান গত ১২ জানুয়ারি বলেন, ‘সে খেলতে ভীষণ ইচ্ছুক। আমরা বুঝতে পারছি না কী করব। দৃঢ় মনোবলে সে বলছে, খেলবে। জানেনই তো মাশরাফি একজন লড়াকু মানুষ। এখন বিষয়টি তার ওপর ছেড়ে দিয়েছি।’

তবে ভিন্ন কথা শোনালেন বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী। তিনি বলেন, ‘মাশরাফির এই মুহূর্তে বিশ্রামে থাকাই ভালো। সাধারণত এ ধরনের চোট থেকে সেরে উঠতে সাত দিনের বেশি সময় লাগে। মাশরাফির এমন সিদ্ধান্ত ভয়াবহ। তারপরেও আপাতত তিন দিন বিশ্রামে থাকার পরামর্শ এই চিকিৎসকের।

এদিকে মাশরাফির এমন সিদ্ধান্তে ফেসবুকে আরিফ নামের এক ভক্ত বলেন, এটা মাশরাফির একটা ভুল সিদ্ধান্ত। তিনি প্রশ্ন রেখে বলেন, তালুতে ১৪টি সেলাই নিয়ে এমন গুরুত্বপূর্ণ ম্যাচে কতটুকু দিতে পারবে মাশরাফি?

পরামর্শ দিয়ে মমিন নামে একজন বলেন, পায়ের ইঞ্জুরি বহু পুরনো মাশরাফির। এখন হাতে ইঞ্জুরি হয়েছে। এখন খেলা উচিত হবে না মাশরাফির। এর পরিণতি ভয়াবহ হতে পারে বলেও মনে করেন তিনি। এই সিদ্ধান্ত থেকে ম্যাশকে বেড় হয়ে আসার পরামর্শ দেন এই ভক্ত।

উল্লেখ্য, খুলনা টাইগার্সের বিপক্ষে গত ১১ জানুয়ারি রাতে মেহেদী হাসানের করা ১১তম ওভারে কাভারে রাইলি রুশোর ক্যাচ ধরতে গিয়ে বাঁ হাতের তালুতে অনেকখানি কেটে যায় মাশরাফির। যার ফলে তার হাতে ১৪টি সেলাই দিতে হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

seven + five =