Templates by BIGtheme NET
১০ মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ , ২৩ জানুয়ারি, ২০২০ ইং , ২৭ জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী
Home » ব্রেকিং নিউজ » মতিঝিলে তাপসের গণসংযোগে বিএনপির হামলার অভিযান

মতিঝিলে তাপসের গণসংযোগে বিএনপির হামলার অভিযান

প্রকাশের সময়: জানুয়ারি ১২, ২০২০, ৩:১৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি : রাজধানীর শান্তিনগরে আসন্ন দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের গণসংযোগে বিএনপি নেতাকর্মীরা হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

কনকনে শীত উপেক্ষা করে রোববার (১২জানুয়ারি) সকালে রাজধানীর শান্তিনগর বাজার, মালিবাগ ও চামেলীবাগ এলাকায় গণসংযোগ করেছেন আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

এ সময় তার সঙ্গে ছিলেন ১৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আলহাজ এনামুল হক আবুল ও ১৩, ১৯ ও ২০নং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদপ্রার্থী সৈয়দ রোকসানা ইসলাম চামেলী।

শেখ ফজলে নূর তাপস গণসংযোগ শেষে অভিযোগ করেন, মতিঝিলে শনিবার তার গণসংযোগে বিএনপির মেয়র প্রার্থী ইশরাকের নেতাকর্মীরা তার নেতাকর্মীদের ওপর হামলা চালিয়েছে।

তিনি আরও বলেন, আরকে মিশন রোডে নির্বাচনী প্রচারণা চালানোর সময় আমি বিএনপির মনোনীত প্রার্থী ইশরাকের বাসায় গেছি, সেখানে সবার সঙ্গে দেখা করেছি এবং ভোট ও দোয়া চেয়েছি।

আমি সেখান থেকে চলে আসার পর আমার নেতাকর্মীদের ওপর বিএনপির নেতাকর্মীরা অতর্কিত হামলা চালিয়েছে।

এটি অত্যন্ত দুঃখজনক। আমরা সম্প্রীতির রাজনীতি চাই, পরিবর্তনের রাজনীতি চাই।

আমরা একটি সুন্দর সম্প্রীতির রাজনীতি ঢাকাবাসীকে উপহার দিতে চাই। এর আগে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের গণসংযোগ কেন্দ্র করে শান্তিনগর এলাকায় নেতাকর্মীদের ঢল নামে।

এ সময় নেতাকর্মীরা মূল সড়ক অবরোধ করে স্লোগান দেন। ফলে পুরো রাস্তায় যানজটের সৃষ্টি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

eight − 8 =