Templates by BIGtheme NET
১০ মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ , ২৩ জানুয়ারি, ২০২০ ইং , ২৬ জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী
Home » সারাদেশ » পটুয়াখালীতে ‘সংগ্রাম’ নিষিদ্ধ: জেলা মুক্তিযুদ্ধ মঞ্চ সভাপতি সাব্বির

পটুয়াখালীতে ‘সংগ্রাম’ নিষিদ্ধ: জেলা মুক্তিযুদ্ধ মঞ্চ সভাপতি সাব্বির

প্রকাশের সময়: ডিসেম্বর ১৫, ২০১৯, ৬:৫৪ অপরাহ্ণ

ডেস্ক নিউজ: পটুয়াখালী জেলায় দৈনিক সংগ্রাম পত্রিকা নিষিদ্ধ করেছে পটুয়াখালী জেলা মুক্তিযুদ্ধ মঞ্চ। সম্প্রতি পত্রিকাটি একাত্তরের মানবতাবিরোধী অপরাধে মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা কাদের মোল্লাকে শহীদ উল্লেখ করে প্রতিবেদন প্রকাশ করে। রাজাকারকে শহিদ বলে প্রকাশের প্রতিবাদে ‘মুক্তিযুদ্ধ মঞ্চ’ ওই পত্রিকার কার্যালয়ে তালা ঝুলিয়ে দেয়।

এরই ধারাবাহিকতায় পটুয়াখালী জেলা মুক্তিযুদ্ধ মঞ্চ পত্রিকাটি পটুয়াখালী জেলায় নিষিদ্ধের ঘোষণা দেন। এ ব্যাপারে মুক্তিযুদ্ধ মঞ্চ পটুয়াখালী জেলা শাখার সভাপতি মোঃ সাব্বির হোসেন বলেন, আমরা যারা গণতন্ত্র, ও বাক-স্বাধীনতায় বিশ্বাস করি, তারা জানি কাদের মোল্লা শহিদ নয় রাজাকার। দৈনিক সংগ্রাম একটি নির্জলা মিথ্যা, একটি চরম বদমায়েশী, এবং ধৃষ্টতা দেখিয়েছে।

সাব্বির হোসেন বলেন, ‘যুদ্ধাপরাধী কাদের মোল্লাকে শহীদ বলার মাধ্যমে তারা দেশের শহীদদের অবমাননা করেছে। দেশের সার্বভৌমত্বে আঘাত করেছে। আমরা চাই সরকারিভাবে পত্রিকাটি বন্ধ করে দেওয়া হোক।’

সাধারণ সম্পাদক মাসুম বিল্লাহ বলেন, ‘যুদ্ধাপরাধী কাদের মোল্লাকে শহীদ বলার মাধ্যমে তারা দেশের শহীদদের অবমাননা করেছে। দেশের সার্বভৌমত্বে আঘাত করেছে। আমরা চাই সরকারিভাবে পত্রিকাটি বন্ধ করে দেওয়া হোক।’

পৌর মুক্তিযুদ্ধ মঞ্চ এর সভাপতি শুভ্র হালদার জয় ও সাধারণ সম্পাদক ইসমাম হোসেন বলেন, বিজয়ের মাসে জামায়াতে ইসলাম এবং তাদের প্রচারণার মেশিনগুলোর এই ধরনের ধৃষ্টতাপূর্ণ আচরণের উপযুক্ত সমুচিত জবাব দেয়ার জন্য মুক্তিযুদ্ধ মঞ্চ প্রস্তুত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

twenty − twelve =