Templates by BIGtheme NET
৩০ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ , ১৪ আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ , ২৩ জিলহজ, ১৪৪১ হিজরি
Home » খেলাধূলা » কৌতিনহোর হ্যাটট্রিকে বায়ার্নের বড় জয়

কৌতিনহোর হ্যাটট্রিকে বায়ার্নের বড় জয়

প্রকাশের সময়: ডিসেম্বর ১৫, ২০১৯, ১০:৪৬ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্ক : জার্মান বুন্দেসলিগায় চলতি মৌসুমটা খুব একটা ভালো কাটছে না বর্তমান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখের। পরপর দুই ম্যাচে হেরে তারা নেমে গিয়েছিল পয়েন্ট টেবিলের সাত নম্বরে।

এমতাবস্থায় ঘুরে দাঁড়াতে যেমনতা দরকার ছিল, ঠিক তেমনই এক জয় পেয়েছে তারা। শনিবার রাতে ওয়েডার ব্রেমেনকে হারিয়েছে ৬-১ গোলের বড় ব্যবধানে।

দলের এই বড় জয়ে হ্যাটট্রিক করেছেন ব্রাজিলিয়ান তারকা ফিলিপ্পে কৌতিনহো। জোড়া গোল এসেছে রবার্তো লেভানডভস্কির মাধ্যমে। চলতি মৌসুমের শুরুতে ধারে বার্সেলোনা থেকে বায়ার্নে যোগ দেয়ার পর, এটিই কৌতিনহোর প্রথম হ্যাটট্রিক।

অথচ ঘরের মাঠে শনিবার ম্যাচের প্রথম গোলটা হজম করেছিল বায়ার্নই। ম্যাচের ২৪ মিনিটে ব্রেমেনকে এগিয়ে দেন কসোভার মিডফিল্ডার মিলোত রাসিকা। প্রথমার্ধের প্রায় শেষ সময় পর্যন্ত লিড ধরে রাখা তারা।

তবে বিরতির ঠিক আগ দিয়ে ৪৫ মিনিটের মাথায় সমতাসূচক গোল করেন কৌতিনহো। এরপর অতিরিক্ত যোগ করা সময়ের চতুর্থ মিনিটে দলকে এগিয়ে দেন লেভানডভস্কি।

দ্বিতীয়ার্ধে ফিরেও জোড়া বেঁধে গোল করেন কৌতিনহো ও লেভানডভস্কি। ম্যাচের ৬৩ মিনিটে কৌতিনহো এবং ৭২ মিনিটে লেভানডভস্কি গোল করলে হালি পূরণ হয় বায়ার্নের।

এর মিনিট তিনেক পর স্কোরশিটে নাম তোলেন থমাস মুলার এবং ৭৮ মিনিটে নিজের হ্যাটট্রিক পূরণ করেন কৌতিনহো। যার সুবাদের চলতি লিগে তার গোল সংখ্যা বেড়ে হয় ৬।

এ জয়ের পর ১৫ ম্যাচে ৮ জয় ও ৩ ড্রতে ২৭ পয়েন্ট নিয়ে টেবিলের চার নম্বরে উঠে এসেছে বায়ার্ন। সমান ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে সবার ওপরে রয়েছে রেডবুল লেইপজিগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

3 × one =