Templates by BIGtheme NET
১১ মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ , ২৪ জানুয়ারি, ২০২০ ইং , ২৮ জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী
Home » খেলাধূলা » কোহলি দর্শকদের আচরণে বিরক্ত 

কোহলি দর্শকদের আচরণে বিরক্ত 

প্রকাশের সময়: ডিসেম্বর ৯, ২০১৯, ৮:০৭ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক
ভারতীয় ক্রিকেটপ্রেমিদের আচরণে চরম রিবক্ত অধিনায়ক বিরাট কোহলি। ভারতীয় তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান রিশব প্যান্ট ক্যাচ মিস অথবা স্ট্যাম্পিং মিস করতেই গ্যালারিতে ধোনি ধোনি চিৎকার করে রিশবকে কটাক্ষ করেন সমর্থকরা।

দুর্দান্ত ব্যাটিংয়ের কারণেই ভারতীয় ক্রিকেট দলের ভবিষ্যতের সম্পদ হিসেবে বিবেচনা করা হয় রিশব প্যান্টকে। তরুণ এ উইকেটকিপার ব্যাটসম্যানকে যথাযথ সুযোগ দেয়ার পক্ষে ভারতীয় টিম ম্যানেজমেন্ট।

কিন্তু রিশব প্যান্ট কোনো ভুল করলেই সমর্থকরা তার বিরুদ্ধে সোচ্চার হন। তারা রিশবের পরিবর্তে মহেন্দ্র সিং ধোনি ধোনি বলে চিৎকার শুরু করেন, যা একজন ক্রিকেটারের জন্য অসম্মানজনক। ভারতীয় সমর্থকদের এমন আচরণে বিরক্ত অধিনায়ক বিরাট কোহলি।

সমর্থকদের উদ্দেশে কোহলি স্পষ্ট জানিয়ে দিয়েছেন, ঘরের মাঠে রিশব প্যান্টের মতো তরুণ ক্রিকেটারকে সমর্থকদের উৎসাহিত করা উচিত। ধোনি ধোনি বলে চিৎকার করেন রিশবকে চাপে ফেলাটা অত্যন্ত অন্যায় এবং অসম্মানজনক।

কোহলি বলেছেন, কোনো ক্রিকেটারই জেনে-শুনে ভুল করতে চায় না এবং কেউই দর্শকদের এমন আচরণ পছন্দ করেন না। তাই সমর্থকদের কাছে অনুরোধ মাঠে যেন তারা এমন আচরণ না করেন।

রোববার ভারতের তিরুঅনন্তপুরমের গ্রিনফিল্ড আন্তর্জাতিক স্টেডিয়ামে উইন্ডিজের বিপক্ষে ইনিংসের পঞ্চম ওভারে ভুবনেশ্বর কুমারের চতুর্থ বলে রিশব প্যান্ট এভিন লুইসের ক্যাচ ছাড়ার পরই দর্শকরা ধোনি ধোনি বলে চিৎকার করে রিশবকে কটাক্ষ করেন।

এ দিন দ্বিতীয় টি-টোয়েন্টিতে ভারত আগে ব্যাট করে ৭ উইকেটে ১৭০ রান সংগ্রহ করে। জবাবে ৯ বল হাতে রেখে ৮ উইকেটের বিশাল ব্যবধানে জয়ে তিন ম্যাচের সিরিজে ১-১ সমতায় ফেরে সফরকারী উইন্ডিজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

4 × 3 =