Templates by BIGtheme NET
২৭ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ১১ ডিসেম্বর, ২০১৯ ইং , ১৩ রবিউস-সানি, ১৪৪১ হিজরী
Home » খেলাধূলা » সালমান-ক্যাটরিনার বিপিএল উদ্বোধনীতে টিকিটের মূল্য কত?

সালমান-ক্যাটরিনার বিপিএল উদ্বোধনীতে টিকিটের মূল্য কত?

প্রকাশের সময়: ডিসেম্বর ২, ২০১৯, ১২:০৫ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট :

বিপিএলের গত দুই আসরের উদ্বোধনী অনুষ্ঠান ছিল একেবারেই সাদামাটা। এবার তার ব্যতিক্রম। বিসিবির তত্ত্বাবধানে আয়োজিত বিশেষ বঙ্গবন্ধু বিপিএলে শুরুতেই থাকছে জমকালো অনুষ্ঠান।

৮ ডিসেম্বর শুরু হবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষের কাউন্টডাউন। ওই দিন সন্ধ্যায় মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে পর্দা উঠবে বিপিএলেরও। উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তবে বিশেষ আয়োজন হিসেবে এবার থাকছে সাংস্কৃতিক পরিবেশনা। বলিউডের তারকাদের সঙ্গে দেশি তারকারাও থাকবেন।

এ আয়োজনে থাকবেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান ও অভিনেত্রী ক্যাটারিনা কাইফ। আর দেশীয় শিল্পীদের মধ্যে মমতাজসহ বেশ কয়েকজন তারকা থাকবেন এই অনুষ্ঠানে।

আর এই গালা অনুষ্ঠান উপভোগ করতে টিকিটের মূল্য সাধারণের ক্রয়ক্ষমতার মধ্যেই রাখতে চায় বিসিবি। বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল জানান, গ্যালারির টিকিটের দাম ৩০০ থেকে ১,০০০ (এক হাজার) টাকার মধ্যে রাখা হবে।

বিকাল ৪টা থেকে শুরু হয়ে রাত ১০টা পর্যন্ত চলবে অনুষ্ঠান। দেশের শিল্পীদের দিয়ে অনুষ্ঠান শুরু হবে। রাতে পারফর্ম করবেন ভারতীয় শিল্পীরা। উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট বিক্রি করা হবে ৫, ৬ ও ৭ ডিসেম্বর। অনলাইন ছাড়াও মিরপুর বুথে টিকিট পাওয়া যাবে বলে জানান শেখ সোহেল।

৮ ডিসেম্বর উদ্বোধনের পর মাঠের খেলা গড়াবে ১১ ডিসেম্বর। গতবারের মতো এবারও ঢাকার বাইরে খেলা হবে চট্টগ্রাম ও সিলেটে। তবে প্রথম ও শেষ পর্বসহ মাঝের কিছু ম্যাচ মিলিয়ে আয়োজনের সিংহভাগটাই হবে ঢাকাতে।

এ বছর বিপিএলে অংশ নেবে নতুন সাত নতুন দল-ঢাকা প্লাটুন, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, রাজশাহী রয়্যালস, সিলেট থান্ডার, কুমিল্লা ওয়ারিয়র্স, রংপুর রেঞ্জার্স ও খুলনা টাইগার্স।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

nineteen + eight =