Templates by BIGtheme NET
২৭ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ১১ ডিসেম্বর, ২০১৯ ইং , ১৩ রবিউস-সানি, ১৪৪১ হিজরী
Home » বিজ্ঞান- প্রযুক্তি » ডিজিটাল পদ্ধতির কারণে দুর্নীতি ও হয়রানি কমেছে : পলক

ডিজিটাল পদ্ধতির কারণে দুর্নীতি ও হয়রানি কমেছে : পলক

প্রকাশের সময়: নভেম্বর ৩০, ২০১৯, ৮:১৯ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :

ডিজিটাল পদ্ধতির কারণে দুর্নীতি ও হয়রানি কমেছে বলে জানিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।

শনিবার (৩০ নভেম্বর) সকাল ১১টায় ১ কোটি ২৩ লাখ টাকা ব্যয়ে সুকাশ ইউনিয়ন পরিষদের নবনির্মিত ভবন উদ্বোধন করেন।

প্রতিমন্ত্রী বলেন, উন্নয়ন ও সুশাসনের জন্য ভালোবাসা, দায়িত্ব, কর্তব্য থাকতে হয়। বিগত দিনে জনপ্রতিনিধিদের এসবের অভাব ছিল। যার জন্য জনগণ অবহেলিত ছিল। উন্নয়ন এবং ভালোবাসা পায়নি। আমি সিংড়াকে আদর্শ ও মানবিক সিংড়া গড়তে চাই।  সিংড়াকে জুয়া মুক্ত করেছি, মাদক নির্মুলে সরকার কাজ করছে। ১০ বছরে সিংড়াকে উন্নয়নের রোল মডেলে পরিণত করত সক্ষম করেছি। প্রতিটা গ্রামকে শহরে রুপান্তর এবং নিজ নিজ বাড়িতে গাছ লাগানোর পরামর্শ দেন তিনি।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী আর বলেন, সরকার আইসিটি শিক্ষাকে বাধ্যতামূলক করেছেন। শিক্ষা প্রতিষ্ঠানে ৮ হাজার শেখ রাসেল কম্পিউটার স্থাপন করা হয়েছে। যার মাধ্যমে তরুণ প্রজন্মকে প্রযুক্তিতে দক্ষ গড়ে তোলা যায়। সারাদেশে ২৮টি হাইটেক পার্ক নির্মাণ কাজ চলছে। বিগত ১০ বছরে সিংড়ার জনগণের দাবি সরকার পূরণ করেছে। কিছু দাবি আছে পর্যায়ক্রমে তা পূরণ করা হচ্ছে।

সুকাশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ নাজিস, ধর্ম বিষয়ক সম্পাদক রুহুল আমিন, সুকাশ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজহারুল ইসলাম, সহ-সভাপতি ফরিদুল ইসলাম, সাধারণ সম্পাদক প্রভাষক হালিম মো. হাসমত, ইউপি মেম্বার আব্দুল জলিল, সিংড়া থানার ওসি (তদন্ত) সেলিম হোসেন প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন ইউপি সদস্য শাহিন শাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

fifteen − nine =