Templates by BIGtheme NET
৩১ আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ , ১৫ জুলাই, ২০২০ ইং , ২৩ জিলক্বদ, ১৪৪১ হিজরী
Home » সারাদেশ » ঝুলন্ত স্বামী আর বিছানায় স্ত্রীর লাশ

ঝুলন্ত স্বামী আর বিছানায় স্ত্রীর লাশ

প্রকাশের সময়: নভেম্বর ২২, ২০১৯, ৯:৪৬ অপরাহ্ণ

সিরাজগঞ্জ প্রতিনিধি
সিরাজগঞ্জের শাহজাদপুরে নিজ শয়ন ঘরের আড়ার সঙ্গে স্বামীর ঝুলন্ত লাশ এবং বিছানার ওপর থেকে স্ত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার উপজেলার পৌর এলাকার ৯নং ওয়ার্ডের বাড়াবিল মধ্যপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- রাজমিস্ত্রি হইজন প্রামাণিক (৫৫) ও তার স্ত্রী রেখা খাতুন (৫০)।

নিহতের ভাই রেজাউল করিম বলেন, বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে তার বোন ও ভগ্নীপতি ঘরে গিয়ে ঘুমিয়ে পড়ে। এরপর শুক্রবার সকালে তারা ঘুম থেকে না ওঠায় তাদের ছোট ছেলে লিখন অনেক ডাকাডাকি করেও কোনো পায়নি। পরে সে জানালা দিয়ে উকি দিয়ে দেখতে পায় তার বাবার লাশ ঘরের আড়ার সঙ্গে ঝুলছে আর মায়ের লাশ বিছানায় পড়ে আছে।

এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে ঘরের দরজা ভেঙ্গে নিহতদের লাশ উদ্ধার করে। পরে থানায় খবর দিলে দুপুরে পুলিশ ময়নাতদন্তের জন্য ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।

এ বিষয়ে শাহজাদপুর থানা সার্কেলের এসপি ফাহমিদা হক শেলী ও শাহজাদপুর থানার ইন্সপেক্টর (অপারেশন) আসলাম আলী বলেন, নিহত রাজমিস্ত্রি হইজন প্রামাণিককে ঝুলন্ত অবস্থায় ও তার স্ত্রী রেখা খাতুনকে বিছানায় পড়ে থাকা অবস্থায় তাদের ছোট ছেলে লিখন উদ্ধার করে। তাদের বিছানা এলোমেলো ছিল।

এছাড়া নিহত রেখা খাতুনের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে তাদের মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে, জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

4 + 11 =