Templates by BIGtheme NET
৩০ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৪ ডিসেম্বর, ২০১৯ ইং , ১৬ রবিউস-সানি, ১৪৪১ হিজরী
Home » খেলাধূলা » বাংলাদেশ-ভারত দিবারাত্রির টেস্ট ঘিরে কলকাতায় গোলাপি আলোর ঝলকানি

বাংলাদেশ-ভারত দিবারাত্রির টেস্ট ঘিরে কলকাতায় গোলাপি আলোর ঝলকানি

প্রকাশের সময়: নভেম্বর ২১, ২০১৯, ৫:৪৭ অপরাহ্ণ

বাংলাদেশ-ভারতের দিবারাত্রির গোলাপি বলের টেস্ট ম্যাচ ঘিরে গোলাপি রঙে সেজেছে পুরো কলকাতা । এসপ্ল্যানেড থেকে ভিক্টোরিয়া মেমোরিয়াল, রবীন্দ্র সদন থেকে বিরলা তারামণ্ডলল, কিংবা মাথা উঁচু করলেই ৪২ তলা বিল্ডিং। ইডেন গার্ডেন্সের প্রাঙ্গণ ছাড়াও কলকাতা শহরের গুরুত্বপূর্ণ স্থাপনায় রাতকে আলোকিত করে জ্বলছে গোলাপি বাতি। মোড়ে মোড়ে ঝুঁলছে টেস্ট ম্যাচের ব্যানার।

এদিকে, বাস, ট্রাম, ট্রেনেও গোলাপি বলের টেস্ট নিয়ে চলছে আলাপ, টিকেট নিয়ে শোনা যাচ্ছে হাহাকারও। উপলক্ষ্য একটাই, বাংলাদেশ-ভারত গোলাপি বলের টেস্ট ম্যাচ।

তবে সবচেয়ে নজর কেড়েছে উপমহাদেশের নামকরা প্রতিষ্ঠান টাটা’র ৪২ তলা ভবটি সেজেছে গোলাপী রঙে। উদ্দেশ্য একটাই বাংলাদেশ-ভারত টেষ্ট বলে কথা। আর সেই স্টেডিয়ামে প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শেখ হাসিনার সাথে থাকবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও পশ্চিম বঙ্গের মূখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। আর তাদের সবাইকে একসাথে নিমন্ত্রণ করেছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলী। তাইতো চারিদিকে এতো গোলাপী রঙের ঝলকানি।

২২ নভেম্বর স্থানীয় সময় দুপুর ১ টায় শুরু হবে উপমহাদেশের প্রথম দিবারাত্রির টেস্ট ম্যাচটি। ওই টেস্ট ম্যাচ ঘিরে সৌরভ গাঙ্গুলির নির্দেশনায় করা হয়েছে বিশেষ গ্রাফিথি। স্ট্রিট ক্রিকেটার থেকে ভারতের জাতীয় দলে উঠে আসার বিভিন্ন ধাপ তুলে ধরা হয়েছে এই গ্রাফিথিতিতে। গোলাপি বল নিয়ে প্যারাট্রুপাররা আকাশ থেকে নেমে আসবেন খেলার দিন, তুলে দেবেন আমন্ত্রিত অতিথি আর অধিনায়কদের হাতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

17 − thirteen =