Templates by BIGtheme NET
৩০ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৪ ডিসেম্বর, ২০১৯ ইং , ১৬ রবিউস-সানি, ১৪৪১ হিজরী
Home » বিনোদন » হাসপাতালের আইসিইউ থেকে যা বললেন নুসরাত

হাসপাতালের আইসিইউ থেকে যা বললেন নুসরাত

প্রকাশের সময়: নভেম্বর ১৯, ২০১৯, ১০:১৭ পূর্বাহ্ণ

স্বামীর জন্মদিনে টালিউডের আলোচিত নায়িকা নুসরাত জাহান অতিরিক্ত ওষুধ সেবনের করে কলকাতার একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন।

হাসপাতালের বিছানায় শুয়ে কথা বলেছেন গণমাধ্যমকর্মীদের সঙ্গে। বলেছেন, তিনি ভালো আছেন। তাকে নিয়ে যেন ভক্তরা চিন্তা না করেন।

নুসরাত আরও বলেন, আমার অ্যাস্থমার প্রবলেম তো আছেই, কাল রাতে প্রচন্ড বাড়াবাড়ি শুরু হয়। তাই হাসপাতালে আসতেই হলো। তবে এখন অনেক বেটার লাগছে। আরাম। আর কিছুক্ষণ পরই বাড়ি ফিরে যাব। আবার কাজ শুরু হবে।

এরপর, সোমবার রাত ৮টার কিছুটা আগে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয় তাকে।

এর আগে রোববার রাত সাড়ে ৯টা নাগাদ বাইপাস লাগোয়া একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। জানা গেছে, একসঙ্গে অনেক ওষুধ খেয়ে ফেলার কারণেই অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রী তথা বসিরহাটের সংসদ সদস্য নুসরাত জাহান। হাসপাতালের তরফে নিয়ম মেনে ফুলবাগান থানায় তার ‘ড্রাগ ওভারডোজ’ নিয়ে রিপোর্টও করা হয়েছিল।

কিন্তু প্রথম থেকেই পরিবারের তরফ থেকে ঘুমের ওষুধ খেয়ে অভিনেত্রীর অসুস্থতার কথা ‘সম্পূর্ণ ভিত্তিহীন’ বলে উড়িয়ে দেয়া হয়। নুসরতের স্বামী নিখিলও জানান, ক্রনিক হাঁপানি রয়েছে নুসরাতের।

তবে ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর বলছে, রোববার ছিল নুসরাতের স্বামী নিখিল জৈনের জন্মদিন। বিয়ের পর স্বামীর প্রথম জন্মদিনটা ঘটা করেই উদযাপনের পরিকল্পনা ছিল এই সুদর্শনীর। স্বামীকে জন্মদিনের উপহার দিতে সকালে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তাদের বেশ কয়েকটি রোম্যান্টিক ছবিও পোস্ট করেন নুসরাত। ছবিগুলোর বেশ কয়েকটি ভাইরালও হয়েছে ইতিমধ্যে। ছবিগুলোতে দুজনের সম্পর্ক বেশ উষ্ণ মনে হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

5 × two =