Templates by BIGtheme NET
২৯ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৩ ডিসেম্বর, ২০১৯ ইং , ১৫ রবিউস-সানি, ১৪৪১ হিজরী
Home » রাজধানী » পেঁয়াজ নিয়ে রাজধানীতে বিএনপির বিক্ষোভ

পেঁয়াজ নিয়ে রাজধানীতে বিএনপির বিক্ষোভ

প্রকাশের সময়: নভেম্বর ১৯, ২০১৯, ১০:১৪ পূর্বাহ্ণ

পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে সোমবার রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছেন বিএনপির নেতাকর্মীরা। কেন্দ্রীয় কর্মসূচির অংশহিসেবে মহানগর উত্তর ও দক্ষিণ শাখার বিভিন্ন থানায় মিছিল বের করেন তারা।

বাড্ডা থানা বিএনপি উদ্যোগে সকালে গুলশান-বাড্ডা লিংক রোড থেকে মিছিল বের করে নেতাকর্মীরা। মিছিলটি বাড্ডা সুবাস্তু টাওয়ারের সামনে এসে শেষ হয়।

এতে নেতৃত্ব দেন ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম-সম্পাদক এজিএম শামসুল হক, বাড্ডা থানা বিএনপির সভাপতি তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক আবদুল কাদের বাবু প্রমুখ। দক্ষিণ খান থানা বিএনপির উদ্যোগে আশকোনা থেকে মিছিল বের করেন নেতাকর্মীরা। মিছিলটি হাজী ক্যাম্পে গিয়ে শেষ হয়।

থানা বিএনপির সভাপতি শাহাবুদ্দিন সাগরের নেতৃত্বে এতে আরও অংশ নেন- সাধারণ সম্পাদক আলী আকবর আলী, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম বাবুল, গিয়াস উদ্দিন, জাহাঙ্গীর আলম, আলী হোসেন রাজু, শাহ জালাল প্রমুখ। বিক্ষোভ মিছিল করেছে শ্যামপুর থানা বিএনপির নেতাকর্মীরা।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম-সম্পাদক এবং শ্যামপুর থানার সভাপতি আ ন ম সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক আলীম আল বারি জুয়েলের নেতৃত্বে দয়াগঞ্জ জুরাইন ৮০ ফুট রোডে বিক্ষোভ মিছিল করে। মিছিলে আরও অংশ নেন বিএনপি নেতা ইমতিয়াজ আহম্মেদ টিপু, আবদুল মান্নান, নজরুল ইসলাম, মো. শামিম, মো. রনি, মো. আমিনুল, আলী মিন্টু প্রমুখ।

শাহবাগ থানা বিএনপির উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল পল্টন প্রীতম হোটেলের সামনে থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নাইটেঙ্গেল মোড়ে গিয়ে শেষ হয়। এতে আরও অংশ নেন ২০নং ওয়ার্ড বিএনপির সদস্য সচিব রফিকুল ইসলাম স্বপন, সাংগঠনিক সম্পাদক শামসুদ্দিন ভূঁইয়া, তৌহিদুল ইসলাম বাবু, হযরত আলী প্রমুখ।

মিছিল করেছে কামরাঙ্গীর চর থানা বিএনপির নেতাকর্মীরা। থানা বিএনপির সভাপতি হাজী মনির হোসেন মনিরের নেতৃত্বে মিছিলটি সাপড়া মসজিদ থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে মুসলিমবাগ বেঁড়িবাঁধে গিয়ে শেষ হয়। এতে আরও অংশ নেন থানার সাংগঠনিক সম্পাদক হাজী আওলাদ হোসেন, পারভেজ মিয়া, জাহাঙ্গীর খান, খায়ের উদ্দিন, চান মিয়া প্রমুখ।

এ ছাড়াও ঢাকা মহানগর উত্তরের রূপনগর, মোহাম্মদপুর, রামপুরা, কাফরুল, ভাষানটেক ও ক্যান্টনমেন্ট থানা এবং মহানগর দক্ষিণের কলাবাগান, সূত্রাপুর, ওয়ারী, কদমতলী, ডেমরা, হাজারীবাগ, গেণ্ডারিয়া, বংশাল, রমনা, ধানমণ্ডি, যাত্রাবাড়ী, মুগদা, পল্টন, মতিঝিল, সবুজবাগ, কোতোয়ালি, চকবাজার, লালবাগ ও খিলগাঁও থানা বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও বিক্ষোভ মিছিল করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

19 − seventeen =