Templates by BIGtheme NET
২৬ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ১০ ডিসেম্বর, ২০১৯ ইং , ১২ রবিউস-সানি, ১৪৪১ হিজরী
Home » ব্রেকিং নিউজ » খাগড়াছড়িতে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

খাগড়াছড়িতে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

প্রকাশের সময়: নভেম্বর ১৭, ২০১৯, ৩:১৮ অপরাহ্ণ

খাগড়াছড়িতে স্ত্রী হত্যার দায়ে স্বামী নিজাম উদ্দিনকে (৩১) মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। রবিবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এবং জেলা ও দায়রা জজ রেজা মো. আলমগীর হাসান এ রায় ঘোষণা করেন। একই সাথে আসামিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।

জানা গেছে, ২০১৮ সালের ৪ অক্টোবর গভীর রাতে খাগড়াছড়ির শালবন এলাকায় নিজ ঘরে স্ত্রী শিরিন আক্তারকে (২৪) শ্বাসরোধ করে হত্যা করে নিজাম উদ্দিন। ওই দিন শিরিনের বাবা তাজুল ইসলাম বাদী হয়ে নিজামকে আসামি করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

চলতি বছরের ২৫ মার্চ নিজামকে আসামি করে চার্জশীট দেয় পুলিশ। আদালত রাষ্ট্রপক্ষের ১০ জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহণ শেষে এই রায় প্রদান করেন। এদিকে রায়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন নিহত শিরিনের বাবা তাজুল ইসলাম। এটিকে একপেশে রায় দাবি করে আপিল করার কথা জানিয়েছেন আসামি নিজাম উদ্দিন।

পাবলিক প্রসিকিউটর এডভোকেট বিধান কানুনগো রায়ে সন্তুষ্টি প্রকাশ করে বলেন, মামলা চলাকালীন রাষ্ট্রপক্ষ মোট ১০ জনের স্বাক্ষ্য আদালতে উপস্থাপন করা হয়। মাত্র এক বছরের মাথায় আদালত রায় ঘোষণা করেন। অপর দিকে আসামি পক্ষের আইনজীবি এডভোকেট মো. আরিফ এ রায়ের বিরুদ্ধে আপীল করা হবে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

3 × 5 =