Templates by BIGtheme NET
২৬ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ১০ ডিসেম্বর, ২০১৯ ইং , ১২ রবিউস-সানি, ১৪৪১ হিজরী
Home » বিনোদন » সালমানের পরিবর্তে হৃতিক!

সালমানের পরিবর্তে হৃতিক!

প্রকাশের সময়: নভেম্বর ১৫, ২০১৯, ১০:৫৭ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক :

ভারতের বিনোদন জগতের অন্যতম বড় তারকা হৃতিক রোশন। পর্দায় তার উপস্থিতি মানে নাচ, রোমান্স আর অ্যাকশনের দুর্দান্ত প্যাকেজ। নিজেকে প্রমাণ করে এরই মধ্যে গায়ে সেঁটেছেন সুপারস্টারের তকমা। শোনা যাচ্ছে, ‘কাহো না পেয়ার হ্যায়’খ্যাত এই অভিনেতাকে এবার দেখা যাবে বহুল আলোচিত ছবি ‘ইনশাআল্লাহ’তে অভিনয় করতে। খবর ডেকান ক্রনিকেলের।

প্রতিবেদনে বলা হয়, সময়টা দারুণ যাচ্ছে হৃতিক রোশনের। এ বছর দুটি হিট ছবি উপহার দিয়ে আভাস দিয়েছেন, রূপালি পর্দায় আরো দীর্ঘদিন রাজত্ব করবেন তিনি। ছবি বেছে নিতে বেশ কৌশলী হৃতিকের নামের সঙ্গে নাকি এবার খ্যাতিমান পরিচালক সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাআল্লাহ’র নাম জড়িয়ে যাচ্ছে, এমনটিই বিটাউনে চাউর হয়েছে।

সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, ক্যারিয়ারকে আরো বর্ণিল করতে ‘সুপার থার্টি’ ও ‘ওয়ার’-এর মতো ছবিতে কাজ করতে চাইছেন হৃতিক। আর এ জন্য বানসালির ‘ইনশাআল্লাহ’র দিকে তাকিয়ে আছেন তিনি।

ওই ছবিতে বলিউড সুপারস্টার সালমান খানের অভিনয়ের কথা থাকলেও পরবর্তী সময়ে নিজেকে সরিয়ে নেন তিনি। তবে ওই ছবিতে হৃতিকের অভিনয়ের ব্যাপারে বানসালির পক্ষ থেকে এখনও কিছু জানা যায়নি।

হৃতিক অভিনীত ‘সুপার থার্টি’ ও ‘ওয়ার’ বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলেছে। তিনি এখন ইয়াশ রাজ ফিল্মস প্রযোজিত ‘ওয়ার’-এর সিক্যুয়েলে অভিনয়ের অপেক্ষায় আছেন। এ ছাড়া হৃতিকের বাবা, প্রখ্যাত অভিনেতা ও পরিচালক রাকেশ রোশনের পরিচালনায় ‘কৃষ ফোর’-এ অভিনয়ের কথা রয়েছে তাঁর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

four × 3 =