Templates by BIGtheme NET
২৮ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ , ১২ নভেম্বর, ২০১৯ ইং , ১৪ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী
Home » বিনোদন » আসিফ আকবরের কণ্ঠে ইসলামী গান

আসিফ আকবরের কণ্ঠে ইসলামী গান

প্রকাশের সময়: নভেম্বর ৯, ২০১৯, ৫:০৫ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক :

প্রথমবারের মতো ইসলামী গান নিয়ে আসছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে নাত-এ-রসূলয়ে কণ্ঠ দিয়েছেন তিনি। ‘ত্রিভুবনের প্রিয় মোহাম্মদ’ গেয়ে বেশ উচ্ছ্বসিত এই গায়ক।

এই গান প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ‘গানটি করতে পেরে নিজের মধ্যে ভীষণ রকমের একটা ভালোলাগা ও আত্মতৃপ্তি কাজ করছে। সত্যি বলতে, গানকে ক্যারিয়ার হিসেবে নেওয়ার পর থেকেই আমার অনেক ভক্ত অনুরোধ করছিলেন- বাদ্যযন্ত্র ছাড়া যেনো ইসলামিক গান গাই। কিন্তু এতোদিন সাহস করে উঠতে পারিনি।’

‘এবার পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে সুযোগ এসেছে একটি নাত-এ-রাসুল গাইবার। সংকোচ কাটিয়ে গেয়েই ফেললাম ‘ত্রিভুবনের প্রিয় মোহাম্মদ এলো রে দুনিয়ায়’। সিদ্ধান্ত নিয়েছি এখন থেকে নিয়মিত হামদ-নাত ও ইসলামিক গান গাইবো। সবার কাছে দোয়া চাই।’

শুক্রবার (৮ নভেম্বর) থেকে বাংলাঢোলের ইউটিউব চ্যানেলে শোনা যাচ্ছে ‘ত্রিভুবনের প্রিয় মোহাম্মাদ’। শিল্পীর ভাষ্য মতে, এটি কেবল সূচনা। তার কণ্ঠে এখন থেকে নিয়মিত পাওয়া যাবে হামদ-নাত ও ইসলামি গান। আগামী রমজান পর্যন্ত একই ব্যানার থেকে প্রকাশ পাবে ৬০টি গান।

ইউটিউবের বাইরে আসিফের গাওয়া কাজী নজরুল ইসলামের এই গানটি শোনা যাবে ২৪৬৪৬ নাম্বারে ডায়াল করে। যে কেউ যে কোনো নাম্বার থেকে ডায়াল করলেই বেজে উঠবে সেই সুমধুর সুর ‘ত্রিভূবনের প্রিয় মোহাম্মদ’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

four + six =