Templates by BIGtheme NET
২৯ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ , ১৩ নভেম্বর, ২০১৯ ইং , ১৪ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী
Home » আন্তর্জাতিক » চিকিৎসার জন্য নওয়াজ শরিফের দেশত্যাগে নিষেধাজ্ঞা প্রত্যাহার
Pakistan's former prime minister Nawaz Sharif speaks during a UK PMLN Party Workers Convention meeting with supporters in London on July 11, 2018. Pakistan's former prime minister Nawaz Sharif was sentenced in absentia to 10 years in prison by a corruption court in Islamabad Friday, lawyers said, dealing a serious blow to his party's troubled campaign ahead of July 25 elections. / AFP PHOTO / Tolga AKMEN

চিকিৎসার জন্য নওয়াজ শরিফের দেশত্যাগে নিষেধাজ্ঞা প্রত্যাহার

প্রকাশের সময়: নভেম্বর ৯, ২০১৯, ১০:২২ পূর্বাহ্ণ

আন্তর্জাতিক ডেস্ক
চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার সুযোগ পেয়েছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিএমএল(এন) প্রধান নওয়াজ শরিফ। তার গুরুতর শারিরীক অবস্থার কথা বিবেচনা করে প্রধানমন্ত্রী ইমরান খান সরকার শুক্রবার নওয়াজের দেশত্যাগের ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নিয়েছে। খবর দ্যা ডনের।

দুর্নীতির দায়ে কারাবন্দি থাকা অবস্থায় গত ২২ অক্টোবর নওয়াজের রক্তের প্লাটিলেট অত্যন্ত আশংকাজনক মাত্রা ২,০০০-এ নেমে আসলে তাকে লাহোরের সার্ভিসেস হাসপাতালে ভর্তি করা হয়।

কিন্তু গত দু’সপ্তাহেরও বেশি সময় ধরে চিকিৎসা নিলেও তার শারীরিক অবস্থার বিশেষ উন্নতি হয়নি। প্লাটিলেট কাউন্ট কিছুতেই স্বাভাবিক অবস্থায় আসছে না।

এরকম পরিস্থিতিতে ৬৯ বছর বয়সি নওয়াজকে উন্নত চিকিৎসার জন্য লন্ডনে নিতে চান তার পরিবার।

মেয়ে মরিয়ম নওয়াজ শুক্রবার সাংবাদিকদের জানয়েছেন, নওয়াজ শরিফকে চিকিৎসার জন্য লন্ডনে নিয়ে যাওয়া হচ্ছে। তবে, দেশত্যাগের ওপর নিষেধাজ্ঞা থাকায় তিনি নিজে বাবার সঙ্গে লন্ডনে যেতে পারছেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

4 × 3 =