Templates by BIGtheme NET
২৯ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ , ১৩ নভেম্বর, ২০১৯ ইং , ১৫ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী
Home » খেলাধূলা » মোসাদ্দেকের ওভারে ছয় ছক্কা হাঁকানোর পরিকল্পনা ছিল রোহিতের

মোসাদ্দেকের ওভারে ছয় ছক্কা হাঁকানোর পরিকল্পনা ছিল রোহিতের

প্রকাশের সময়: নভেম্বর ৮, ২০১৯, ১০:১৫ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক
ভারতীয় তারকা ওপেনার রোহিত শর্মা বলেছেন, যখন আমি পরপর তিনটি ছয় মারলাম, তখন ছয়টি বড় শট খেলার চেষ্টা করি। কিন্তু চতুর্থ শট মিস হওয়ার পর আমি সিদ্ধান্ত নেই যে, সিঙ্গল নেব।’

দিল্লিতে পরাজয়ের পর সিরিজ বাঁচাতে বৃহস্পতিবার রাজকোটে মরিয়া হয়ে খেলে ভারত। বাংলাদেশের বিপক্ষে ১৫৪ রানের টার্গেট তাড়া করতে নেমে রীতিমতো ব্যাটিং তাণ্ডব চালান রোহিত শর্মা।

ইনিংসের ১০ম ওভারে প্রথমবার বোলিংয়ে আসা বাংলাদেশ দলের পার্টটাইম স্পিনার মোসাদ্দেক হোসেনকে মিডউইকেট, স্কয়ার লেগ ও লং অনের ওপর দিয়ে পরপর তিনটি ছক্কা হাঁকান রোহিত শর্মা।

এদিন তিনি ৪৩ বলে ছয় চার ও ৬টি ছক্কায় ৮৫ রানের ইনিংসে খেলে দলকে জয়ের দুয়ারে নিয়ে যান। রোহিতের অনবদ্য ইনিংসে ভর করে বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৮ উইকেটের জয়ে ১-১ সমতায় ফেরে ভারত।

খেলা শেষে ভারতের অন্তবর্তীকালিন অধিনায়ক রোহিত শর্মা দলের তারকা লেগ স্পিনার যজুবেন্দ্র চাহালের এক প্রশ্নের জবাবে বলেন, বড় ছয় মারতে বড় চেহারা বা পেশীর প্রয়োজন নেই। চাহাল তুমিও ছয় হাঁকাতে পার।

ভারতের অন্যতম সেরা এ ওপেনার আরও বলেন, ছয় মারতে গেলে শুধু শক্তিই নয়, টাইমিংটাও ভালো করতে হয়। ব্যাটের মাঝখান দিয়ে খেলতে হয় এবং মাথা সোজা রাখতে হয়। তাই একটা ছক্কা হাঁকাতে গেল অনেকগুলি বিষয় একসঙ্গে সাজাতে হয়।

বাংলাদেশ দলের বিপক্ষে রাজকোটে ৬টি ছক্কা হাঁকিয়ে ভারতীয় অধিনায়ক হিসেবে টি-টোয়েন্টিতে সবচেয়ে বেশি ছয় হাঁকানোর রেকর্ড গড়েছেন রোহিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

thirteen − 7 =