Templates by BIGtheme NET
২৯ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ , ১৩ নভেম্বর, ২০১৯ ইং , ১৪ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী
Home » বিনোদন » সিঙ্গাপুরে ড্রিমস অ্যারাইভড ব্যান্ডের সম্মাননা পেলেন তানভীর

সিঙ্গাপুরে ড্রিমস অ্যারাইভড ব্যান্ডের সম্মাননা পেলেন তানভীর

প্রকাশের সময়: নভেম্বর ৪, ২০১৯, ৯:২৮ পূর্বাহ্ণ

সিঙ্গাপুরে প্রবাসী বাংলাদেশীদের তৈরি ব্যান্ডদলের উদ্বোধন এবং গান গেয়ে প্রবাসী দর্শকদের মুগ্ধ করলেন তানভীর তারেক। মেরিন ইঞ্জিনিয়ার ও অন্যান্য পেশায় নিয়োজিত একঝাঁক তরুণদের গড়া ব্যান্ডদল ‘ড্রিমস অ্যারাইভড’ এর লঞ্চিং অনুষ্ঠানে উদ্বোধক ও আমন্ত্রিত শিল্পী হিসেবে টানা ৩ ঘন্টার পারফর্মেন্স করলেন তিনি।

সিঙ্গাপুরের পেনজুরু রিক্রিয়েশন সেন্টারে প্রায় ৩ হাজার প্রবাসী দর্শকদের সামনে বাংলাদেশের ব্যান্ড মিউজিক নিয়ে বক্তব্য প্রদান ও গান গেয়ে শোনান তানভীর তারেক। সঙ্গে ছিলেন সিঙ্গাপুরে বেস্ট সাউন্ড ইঞ্জিনিয়ার হিসেবে পুরস্কৃত কণ্ঠশিল্পী রুবেল। অনুষ্ঠানে সিঙ্গাপুরের মেরিন ইঞ্জিনিয়ারদের সংগঠন ও ড্রিমস অ্যারাইভড এর কাছ থেকে সম্মাননা গ্রহণ করেন তানভীর তারেক।

উপস্থিত ছিলেন সিঙ্গাপুরের বিশিষ্ট প্রবাসী ব্যক্তিত্ব রাজিউর রহমান, মোহাম্মদ সাইফুল ইসলাম, সিঙ্গাপুর প্রবাসী ভারতীয় চিত্র পরিচালক মুরারী রক্ষিত। সবশেষে ৬ সদস্যদের ব্যান্ডদল ড্রিমস অ্যারাইভড তাদের গান পরিবেশন করে। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন আফজালুন্নেসা তাপসী।

বর্ণাঢ্য এই আয়োজন প্রসঙ্গে তানভীর তারেক বলেন, সিঙ্গাপুরে এই নিয়ে ৬ষ্ঠ বারের মতো কোনো আয়োজনে অংশ নিলাম। তবে কয়েক হাজার তরুণদের অংশ গ্রহণে দর্শকদের এত উচ্ছ্বাস কখনও দেখিনি। কারণ প্রবাসে শ্রমজীবী তরুণেরা মূলত একটুখানি বিনোদনের খোরাক খুঁজে বেড়ায়।

সেখানে ড্রিমস অ্যারাইভড নামের ব্যান্ডদলটি দীর্ঘদিনের নিষ্ঠা আর প্রচেষ্টায় সিঙ্গাপুর কমিউনিটিতে এক দারুণ গ্রহণযোগ্যতা তৈরি করেছে। আমি নিজেও এই ব্যান্ডটির জন্য কাজ করছি। কারণ ব্যান্ডদলটিতে বাংলাদেশ, সিঙ্গাপুর, মালয়েশিয়া ও ইন্দোনেশিয়ার মেধাবী মিউজিসিয়ানরা এক প্লাটফর্মে সম্মিলিত হয়েছেন।

তিনি বলেন, সবমিলিয়ে তারুণ্যে ভরা এই ব্যান্ডদলটির সঙ্গে আমার পরিবেশনায় ছিল আইয়ুব বাচ্চুর সেই তুমি, হাসতে দেখো গাইতে দেখো ও আমার নিজের বন্ধু গানটি। হল ভর্তি এই দর্শকদের উচ্ছ্বাসে সত্যিই দারুণ অনুপ্রাণিত হলাম। ভালো লাগলো সম্মাননা পেয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

3 × five =