Templates by BIGtheme NET
৭ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ২১ নভেম্বর, ২০১৯ ইং , ২৩ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী
Home » ব্রেকিং নিউজ » বিএনপিকে দেশের জনগণ আর ক্ষমতায় চায় না : পানি সম্পদ উপমন্ত্রী

বিএনপিকে দেশের জনগণ আর ক্ষমতায় চায় না : পানি সম্পদ উপমন্ত্রী

প্রকাশের সময়: অক্টোবর ১৯, ২০১৯, ৭:৫৬ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট :

দীর্ঘদিন ধরে ক্ষমতার বাইরে থাকা বিএনপির আর ক্ষমতায় আসার সুযোগ নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

আজ শনিবার সকালে শরীয়তপুরের নড়িয়া উপজেলার ফতেজঙ্গপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে পানি সম্পদ উপমন্ত্রী এ কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, ‘এই দেশে বিএনপির ক্ষমতায় আসার আর কোনো সুযোগ নাই। কারণ বিএনপি অতীতের কর্মকাণ্ড, জালাও-পোড়াও, হত্যা, দুর্নীতির মাধ্যমে জনগণের জান-মাল নিয়ে যে প্রতারণা করেছে, তা কিন্তু জনগণ ভুলে যায়নি।’

পানি সম্পদ উপমন্ত্রী আরও বলেন, ‘বেগম খালেদা জিয়া এতিমের টাকা মেরে কারাগারে। আর তারপুত্র তারেক রহমান বিদেশে পলাতক। তাকেও দেশে এনে বিচার করা হবে। বিএনপি নেতারা এখন এসি রুমে বসে শব্দ বোমা ফাটায়, তাতে কোনো লাভ হবে না। এ দেশের জনগণ জানে বিএনপি মিথ্যাচারে চ্যাম্পিয়ান।’

ফতেজঙ্গপুর ইউনিয়ন আওয়ামী লীগের এই ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধক ছিলেন নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান আলী রাড়ী। আরও উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা চেয়ারম্যান এ কে এম ইসমাইল হক, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহসম্পাদক জহির সিকদার, সৈয়দ হেমায়েত হোসেন, আক্তারুজ্জামান জুয়েল, জেলা আওয়ামী লীগের আইন সম্পাদক আবুল কালাম আজাদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক খবিরুজ্জামান বাচ্চু, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা প্রমূখ।

সম্মেলনে প্রধান বক্তা ছিলেন নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসনুজ্জামান খোকন।

সম্মেলনে মাস্টার ফজলুর রহমানকে সভাপতি ও মাস্টার নজরুল ইসলাম খানকে সাধারণ সম্পাদক করে ফতেজঙ্গপুর ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

thirteen − five =