Templates by BIGtheme NET
৭ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ২১ নভেম্বর, ২০১৯ ইং , ২৩ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী
Home » খেলাধূলা » আবার জ্বলে উঠলেন দি মারিয়া

আবার জ্বলে উঠলেন দি মারিয়া

প্রকাশের সময়: অক্টোবর ১৯, ২০১৯, ৫:৪৭ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক : ইনজুরিতে ছিটকে গেছেন নেইমার। তার অনুপস্থিতিতে আবারও জ্বলে উঠলেন আনহেল দি মারিয়া। এই আর্জেন্টাইনের জোড়া লক্ষ্যভেদে ফরাসি লিগ ওয়ানে ৯ জনের নিসকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে প্যারিস সেন্ত জার্মেই। চোট কাটিয়ে মাঠে ফিরেই গোল পেয়েছেন কাইলিয়ান এমবাপে।

এবারের চ্যাম্পিয়নস লিগের প্রথম ম্যাচে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হয়েছিল পিএসজি। নেইমার ও এমবাপে না থাকায় ইউরোপিয়ান প্রতিযোগিতাটির সবচেয়ে সফল দলের বিপক্ষে মাঠে নামার আগে ভীষণ ‍চাপে ছিল প্যারিসের ক্লাবটি। যদিও ঘরের মাঠের লড়াইয়ে রিয়ালকে পাত্তা না দিয়ে ৩-০ গোলের দাপুটে জয় পায় পিএসজি। যেখানে দি মারিয়া করেছিলেন জোড়া গোল।

নিসের ঘরের মাঠের লড়াইয়েও নেইমার ছিলেন না। জাতীয় দল ব্রাজিলের হয়ে খেলার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন তিনি। চোট কাটিয়ে মাঠে ফেরা এমবাপেও ছিলেন একাদশে। এরপরও প্রথমার্ধ শেষে পিএসজি ২-০ গোলের লিড পায় দি মারিয়ার দুর্দান্ত পারফরম্যান্সে।

আলিয়েঞ্জ রিভিয়েরায় ১৫ মিনিটে ফরাসি চ্যাম্পিয়নরা এগিয়ে যায় দি মারিয়ার গোলে। মাউরো ইকার্দির পাস ধরে ফাঁকা মাঠে ক্ষীপ্রগতিতে নিসের বক্সে ঢুকে পড়েন আর্জেন্টাইন উইঙ্গার। এরপর ঠাণ্ডা মাথায় স্বাগতিক গোলরক্ষককে ফাঁকি দিয়ে ‍লিড এনে দেন প্যারিসের ক্লাবটিকে।

মিনিট ছয়েক পর আবারও গোল উৎসবে মাতেন দি মারিয়া। এবারের গোলটি ছিল আরও চমৎকার। থোমাস মুনিয়েরের পাস নিয়ন্ত্রণে নিয়ে বক্সের ডান প্রান্ত থেকে বল শূন্যে ভাসিয়ে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে জালে জড়ান তিনি।

বিরতি থেকে ঘুরে এসে নিস অবশ্য খেলায় ফেরার ইঙ্গিত দেয় ৬৭ মিনিটে ইগনাতিয়াস গানাগোরর লক্ষ্যভেদে। কিন্তু ৭৪ মিনিটে উইলান সাইপ্রিয়েনের পর ৭৭ মিনিটে ক্রিস্তোফি হেরেলি লাল কার্ড দেখলে ৯ জনের দলে পরিণত হয় নিস। বেশি খেলোয়াড় নিয়ে খেলার সুযোগটা দারুণভাবে কাজে লাগিয়েছে পিএসজি।

বদলি হিসেবে মাঠে নামা এমবাপে ৮৮ মিনিটে নিজে লক্ষ্যভেদ করার পর ইনজুরি টাইমের প্রথম মিনিটে ইকার্দিকে দিয়ে করিয়েছেন আরেকটি গোল। এই জয়ে শীর্ষে থাকা পিএসজি ৫ পয়েন্টে এগিয়ে গেছে দ্বিতীয় স্থানে থাকা নঁতের চেয়ে। গোল ডটকম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

5 × 2 =