Templates by BIGtheme NET
৭ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ২১ নভেম্বর, ২০১৯ ইং , ২৩ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী
Home » বিনোদন » সেরা কমেডিয়ান `চিকন আলী’ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে লড়ছেন

সেরা কমেডিয়ান `চিকন আলী’ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে লড়ছেন

প্রকাশের সময়: অক্টোবর ১৮, ২০১৯, ২:২০ অপরাহ্ণ

বিনোদন প্রতিবেদক: আসছে ২৫ অক্টোবর ২০১৯ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এ নির্বাচনে প্রথমবারের মতো স্বতন্ত্র প্রার্থী হয়ে লড়ছেন এ সময়ের সেরা কমেডিয়েন অভিনেতা শামীম খান চিকন আলী।

নির্বাচন সম্পর্কে শামীম বলেন, ‍‍দীর্ঘদিন যাবত অতি সম্মানের সাথে চলচ্চিত্রে অভিনয় করছি। আল্লাহর রহমতে এই পর্যন্ত আড়াই’শ র মত চলচ্চিত্রে অভিনয় করেছি, এখনো করে যাচ্ছি। চলচ্চিত্র আমার ধ্যান, চলচ্চিত্র আমার জ্ঞান।

সময়ের নাম্বার ওয়ান এই কমেডিয়ান আরো বলেন, ‍আমাদের সমিতির বর্তমানে এমন খুব কম শিল্পীই আছে যাদের সাথে কাধে কাধ মিলিয়ে আমি অভিনয় করিনি। মোটা মুটি সকল শিল্পীর সাথেই আমি কাজ করছি। এখনোও করে যাচ্ছি। আমাদের সকল শিল্পী কলাকুশলীদের সাথেই আমার খুব ভাল বোঝাপড়া। আমি যে পদের প্রার্থী হয়েছি সেপদে নিজেকে যোগ্য মনে করি। কার্যকরী পরিষদ সদস্য হিসেবেই নির্বাচন করছি স্বতন্ত্র প্রার্থী হয়ে।

দুই বাংলার সফল এই কমেডিয়ান বলেন, আমার প্রিয় শিল্পী ভাইবোনদের পাশে থেকে, কাছে থেকে, তাদের হয়ে থাকতে চাই। ইনশাআল্লাহ আমি বিশ্বাস করি, আমার প্রিয় ভাই বোন আমাকে ফিড়িয়ে দিবেন না। আমি আপনাদেরই চিকন আলী, আপনাদের সাথে ছিলাম, আছি, ইনশাআল্লাহ থাকবো।

উল্লেখ্য, এবারের নির্বাচনে একটি প্যানেলে অভিনেতা মিশা সওদাগর-জায়েদ খান সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই প্যানেলের বিপরীতে কোন প্যানেল না থাকলেও অভিনেত্রী মৌসুমি সভাপতি (স্বতন্ত্র) ও ইলিয়াস কোবরা সাধারণ সম্পাদক (স্বতন্ত্র) পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

শামীম খান চিকন আলীর সাফল্য কামনা করছি আমরাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

4 × four =