Templates by BIGtheme NET
২৮ আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ , ১২ জুলাই, ২০২০ ইং , ২০ জিলক্বদ, ১৪৪১ হিজরী
Home » খেলাধূলা » হাসিমুখে দেশে ফিরলো বাংলাদেশ ফুটবল দল

হাসিমুখে দেশে ফিরলো বাংলাদেশ ফুটবল দল

প্রকাশের সময়: অক্টোবর ১৬, ২০১৯, ১০:৪৭ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক :

ভারতের বিপক্ষে জয় পায়নি ঠিকই, তবে জয়ের সমান ড্র করেছে বাংলাদেশ ফুটবল দল। ফিফা র‌্যাংকিংয়ের বিচারে শক্তিশালী ভারতের বিপক্ষে বীরত্ব দেখানো ম্যাচের পর দেশে ফিরেছেন জামাল ভূঁইয়ারা। বুধবার (১৬ অক্টোবর) বাংলাদেশ সময় বিকেলে ঢাকায় পা রাখেন দেশের ফুটবলাররা। এসময় কোচ জেমি ডে’সহ তার শিষ্যদের হাস্যোজ্জ্বল মুখে দেখা যায়।

এর আগে মঙ্গলবার (১৫ অক্টোবর) বিশ্বকাপ ও এশিয়ান কাপের যৌথ বাছাইপর্বে কলকাতার যুব ভারতীয় স্টেডিয়ামে ভারতের বিপক্ষে মাঠে নামে বাংলাদেশ।

ম্যাচের ৮৮তম মিনিট পর্যন্ত ম্যাচে স্পষ্ট আধিপত্য ছিল বাংলাদেশের। আক্রমণ আর রক্ষণে দুর্দান্ত খেলেছেন জামাল ভূঁইয়া আর ইয়াসিন। সুযোগ ছিল ১৬ বছর পর ভারতের বিপক্ষে জয় তুলে নেওয়ার। কিন্তু শেষ মুহূর্তের গোলেই ১-১ গোলের ড্র নিয়ে ফিরে জেমি ডে’র শিষ্যরা।

প্রথমার্ধের শেষ দিকে সাদ উদ্দিনের গোলে এগিয়ে যায় বাংলাদেশ। মাঝমাঠ থেকে অধিনায়ক জামাল ভূঁইয়ার লম্বা ফ্রি-কিকে হেডের মাধ্যমে দর্শনীয় গোলটি করেন সাদ। তবে ৮৮ মিনিটে ভারতের রক্ষণভাগের ফুটবলার আদিল রশিদের গোলে সমতা নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিকরা। কিন্তু ভারত থেকে ফিফা র‌্যাংকিংয়ে ৮৩ ধাপ পিছিয়ে থাকা বাংলাদেশ ঠিকই নিজেদের আধিপত্য দেখাতে সক্ষম হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

20 − 16 =