Templates by BIGtheme NET
৭ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ , ২১ নভেম্বর, ২০১৯ ইং , ২৩ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী
Home » খেলাধূলা » দক্ষিণী সিনেমার অভিনেত্রীকে বিয়ে করছেন মনীশ পাণ্ডে

দক্ষিণী সিনেমার অভিনেত্রীকে বিয়ে করছেন মনীশ পাণ্ডে

প্রকাশের সময়: অক্টোবর ১৬, ২০১৯, ৬:৫৬ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক :

ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে চলচ্চিত্র অভিনেত্রীদের বিবাহ-বন্ধনে আবদ্ধ হওয়ার তালিকা বেশ দীর্ঘ। সেই কবে মনসুর আলিখান পতৌদির সঙ্গে শর্মিলা ঠাকুর, মহম্মদ আজহারউদ্দিনের সঙ্গে সঙ্গীতা বিজলানি হয়ে হালে বিরাট কোহলি, যুবরাজ সিং অথবা হরভজন সিং জীবনসঙ্গী হিসাবে বেছে নিয়েছেন চলচ্চিত্র তারকাদের। সেই তালিকাতেই এ বার যুক্ত হতে চলেছেন ভারতীয় ব্যাটসম্যান মনীশ পাণ্ডে।

‘মিড ডে’-র কাছে একটি সাক্ষাৎকারে মনীশ জানান, চলতি বছরের ২ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। বিয়ের অনুষ্ঠান হবে মুম্বইয়ে।

মনীশের ঘনিষ্ঠ সূত্রে খবর, দু’জনের একে অপরকে ভালোলাগা এবং তার পরে ভালোবাসাই গড়াতে চলেছে বিবাহে। বেশ কয়েক মাস ধরেই নিজেদের নতুন সম্পর্ককে গোপনে রেখেছিলেন তাঁরা। কিন্তু শেষমেশ বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলার পর অবধারিত ভাবে তা প্রকাশ্যে চলে আসে। পাত্রীটি কে?

মনীশ জানান, দক্ষিণী ছবির অভিনেত্রী আশ্রিতা শেঠিকেই নিজের বাকি জীবনের পথ চলার সঙ্গী হিসাবে বেছে নিয়েছেন তিনি। কিন্তু বিয়ের আসর কেন বসছে মুম্বইয়ে?

সূত্রের খবর, আগামী ৬ ডিসেম্বর থেকে ভারত তিনটি টি-২০ ম্যাচ খেলবে মুম্বইয়ে। যে কারণে বিবাহবাসরের জন্য বেছে নেওয়া হয়েছে বাণিজ্যনগরীকেই।

বেঙ্গালুরু থেকে উঠে আসা বছর তিরিশের ব্যাটসম্যান মনীশ বর্তমানে বিজয় হাজারে ট্রফিতে কর্নাটককে নেতৃত্ব দিচ্ছেন। অন্য দিকে আইপিএলে প্রথম ভারতীয় ব্যাটসম্যান হিসাবে সেঞ্চুরির রেকর্ড রয়েছে তাঁর ঝুলিতেই। তবে জাতীয় ক্রিকেট দলে নিজের স্থায়ী জায়গা করে নেওয়ার লড়াই এখনও চালিয়ে যাচ্ছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

4 × 5 =